“তেরা জাদু চল গ্যায়া”: মোদির প্রশংসায় শত্রুঘ্ন সিনহা

ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা। প্রধানমন্ত্রীর স্বাধীনতা দিবসের ভাষণকে ‘অসম্ভব সাহসী, গবেষণায় সমৃদ্ধ এবং চিন্তা উদ্দীপক’-এর মতো ভারী ভারী শব্দে অভিহিত করেছিলেন।

এবার ফ্রান্সে জি-7 সম্মেলনের ফাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মার্কিন প্রেসিডেন্টের ট্রাম্পের বৈঠক নিয়ে প্রশংসায় ট্যুইটারের পেজ ভরিয়ে তুললেন 73 বছরের অভিনেতা। শত্রুঘ্ন সিনহা লিখেছেন, ‘মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে আমাদের প্রধানমন্ত্রী রসায়ন এবং আত্মিক যোগাযোগ দেখে আমরা অভিভূত। জি-7 সম্মেলনে প্রধানমন্ত্রী আপনি যেভাবে দ্বিপাক্ষিক আলোচনা সামলালেন, তা সত্যিই অসাধারণ। ভারত এবং আমেরিকার সম্পর্ক আরও মজবুত এবং সদূরপ্রসারি হল বলে আমাদের বিশ্বাস। তেরা জাদু চল গ্যায়া! ভারত-আমেরিকার সম্পর্ক দীর্ঘজীবী হোক।’

আরও পড়ুন – সিন্ধুর কৃতিত্বে গর্বিত মোদি থেকে মমতা! টুইট বন্যায় ভাসছেন সোনার মেয়ে

গত প্রিলে রীতিমতো বিদ্রোহ করে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। কিন্তু নিজের পুরনো কেন্দ্র পাটনা সাহিব থেকে আর সংসদে ফিরতে পারেননি। বিজেপির রবিশঙ্কর প্রসাদের কাছে বিপুল ভোটে পরাজিত হন। তারপর থেকেই কংগ্রেসের অবস্থানের বিরুদ্ধে গিয়ে মোদির প্রশংসা করতে দেখা গিয়েছে এই দলত্যাগী বিজেপি বিধায়ককে।

আরও পড়ুন – দেশকে প্লাস্টিকমুক্ত করার ডাক মোদির

 

Previous articleতৃণমূল ছাত্র পরিষদ প্রতিষ্ঠা দিবস: ছাত্রাবেগে ভাসছে মেয়ো রোড
Next articleকেন রবীন্দ্রভারতী সূচি দিয়েও পিছল অনুষ্ঠান? বিতর্ক তুঙ্গে