শাহরুখের বিরুদ্ধে কেন CBI তদন্ত হবে না? প্রশ্ন তুললেন কলকাতা হাইকোর্টের বিচারপতি

একটি ভুয়ো ইনস্টিটিউটের সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের নাম জড়িয়ে গেল। আর সেই প্রতারণা মামলাতেই কিং খানের বিরুদ্ধে কেন সিবিআই মামলা হবে না, তা নিয়ে প্রশ্ন ওঠে গেল আদালতে! শাহরুখ খানের বিরুদ্ধে কেন সিবিআই তদন্ত করা হচ্ছে না, এমনই প্রশ্ন উঠল খোদ কলকাতা হাইকোর্টৈ। আর কেউ নয়, প্রশ্ন তুললেন হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাক স্বয়ং। এই ইস্যুতে আগামী দু’সপ্তাহের মধ্যে হলফনামাও তলব করা হয়েছে।

এই মামলায় শাহরুখ খানদের বিরুদ্ধে সিবিআই তদন্তভার নিতে ইচ্ছুক কিনা, তাও জানাবে সিবিআই। বিচারপতি বসাকের নির্দেশ, শাহরুখ খানকেও জানাতে হবে কেন তাঁদের বিরুদ্ধে তদন্ত হবে না।

প্রসঙ্গত, আই আই পি এম (ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ পার্সোনেল অ্যান্ড ম্যানেজমন্ট -এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন সুপারস্টার শাহরুখ খান। 2015 সালের অক্টোবরে বিধান নগর লেদার কমপ্লেক্স থানায় একটি অভিযোগ করেন প্রাক্তন সেনা কর্মী প্রেমানন্দ মুখোপাধ্যায় এবং তাঁর ছেলে অভিষেক মুখোপাধ্যায়। তাঁরা পুরুলিয়ার বাসিন্দা। আই আই পি এম-এ তাঁরা 25 লক্ষ টাকা দিয়েছিলেন। খবরের কাগজে বিজ্ঞাপনে মাধ্যমে ছাত্ররা যোগাযোগ করেন ওই ইনস্টিটিউটে কোর্সের জন্য। কিন্তু পরে তাঁরা বুঝতে পারেন, আসলে এডুকেশন নয়, প্রতারণার ফাঁদে পা দিয়েছেন।

Previous articleরক্ষাকবচ বাড়াল না কোর্ট, চাপে মুকুল
Next articleদেবশ্রী ইস্যুতে দিলীপের দাবি নস্যাৎ করলেন মহুয়া