জিয়াগঞ্জকাণ্ডে ধনকড়ের পাশে তথাগত

জিয়াগঞ্জ হত্যাকাণ্ডে এবার পশ্চিমবঙ্গের রাজ্যপালের পাশে দাঁড়ালেন আরেক রাজ্যপাল। রাজ্যপাল জগদীপ ধনকরের পাশে দাঁড়িয়ে নাম না করে তৃণমূল ও দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায় মন্তব্য করেন, “ চোরের মায়ের বড় গলা”।

শনিবার, মধ্যমগ্রামের বাদুতে গিয়ে তিনি বলেন, জিয়াগঞ্জের একই পরিবারের তিনজন খুনের ঘটনার নৃশংসতার সমান উদাহরণ মেলা ভার।

ফের পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা নিয়ে কটাক্ষ করলেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। বাংলার রাজ্যপাল জগদীপ ধনকরের মন্তব্যকে সমর্থন জানালেন তিনি। বিজেপির প্রাক্তন নেতা তথা রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি বর্তমানে মেঘালয় রাজ্যের রাজ্যপালের দায়িত্বে রয়েছেন। পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা নিয়ে তিনি বলেন, “পশ্চিমবঙ্গের রাজ্যপালের সঙ্গে আমি একশো শতাংশ একমত।”

আরও পড়ুন – জিয়াগঞ্জের হত্যাকাণ্ডে আটক বন্ধুপ্রকাশের বাবা

বারাসাতে শংকর বেদান্ত মঠ ও মিশনের একটি অনুষ্ঠানে এসে তথাগত রায় জানান, “বন্ধুপ্রকাশ পালের হত্যাকাণ্ডের নৃশংসতার সঙ্গে শেখ মুজিবরের পুত্র রাসেলের হত্যার মিল পাওয়া যায়। প্রতিবেশি কোনও রাজ্যে এই নিদর্শন পাওয়া যায় না।”

তথাগত রায়ের আরও যুক্তি, অপর্ণা সেনের আবেদনের পরেও রাজনীতি খোঁজার চেষ্টা চলছে। আর এ প্রসঙ্গে বামেদেরও সমালোচনা করেন তথাগত। কত বড় নৃশংস হলে একজন গর্ভবতী মা ও তাঁর ছোট্ট সন্তানের উপর আক্রমণ করা হয়, এটা আইন-শৃঙ্খলার অবনমন ছাড়া আর কী? প্রশ্ন তোলেন মেঘালয়ের রাজ্যপাল।

আরও পড়ুন – কেন খুঁড়িয়ে হাঁটছিলেন বন্ধুপ্রকাশের পরিচিত শৌভিক?

Previous articleজিয়াগঞ্জের হত্যাকাণ্ডে আটক বন্ধুপ্রকাশের বাবা
Next articleচিন-ভারত কূটনৈতিক সম্পর্কের 70 বছর নিয়ে কী বললেন শি?