গোলাপের মালা পরিয়ে অভ্যর্থনা জানানো হবে মহারাজকে

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শহরে পা রাখবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআইয়ের মসনদে মহারাজের রাজ চলবে, এমনটা ঘোষণা হওয়ার পর প্রথম শহরে ফিরছেন মহারাজ। ইতিমধ্যেই কলকাতায় আসার জন্য মুম্বই থেকে বিমানে রওনা হয়ে গিয়েছেন সৌরভ। বিকেল পাঁচটা নাগাদ তাঁর কলকাতা বিমানবন্দরে পা রাখার কথা। সকলের প্রিয় ‘প্রিন্স অফ ক্যালকাটা’-কে মহসমারোহে অভ্যর্থনা জানানোর জন্য সেজে উঠছে সিএবি।

বাইশ গজ থেকে অবসর নেওয়ার পর প্রশাসক হিসেবে সমানভাবে সফল হয়েছেন সৌরভ। পরবর্তীকালে তাঁকে সিএবির সভাপতি হতেও দেখা গিয়েছে। আর এখন ভারতীয় ক্রিকেটের শীর্ষস্থানে বসতে চলেছেন তিনি। তাই ঘরের ছেলেকে সাদরে অভ্যর্থনা জানাতে সকাল থেকেই সাজো সাজো রব সিএবিতে।

আরও পড়ুন – নয়া বোর্ড প্রেসিডেন্টকে স্বাগত জানাতে প্রস্তুতি চলছে সিএবিতে

জানা গিয়েছে, সিএবির মূল গেট ফুল দিয়ে সাজানো হয়েছে। রাখা হয়েছে সৌরভের পাঁচ-ছ’টি কাট-আউট। যেই কাট-আউটে মহারাজের বিভিন্ন সময়ের যাত্রাপথকে তুলে ধরা হবে। এর পাশাপাশি নয়া বোর্ড প্রেসিডেন্টকে গোলাপের মালা দিয়ে সংবর্ধনা দেওয়া হবে বলেও খবর। এমনকি দ্দশ পাউন্ডের একটি কেক আনা হয়েছে, যা কাটবেন সৌরভ। আর সকলের জন্য মিষ্টিমুখের ব্যবস্থাও রাখা হয়েছে। নকুর থেকে আনা হয়েছে দুশো-তিনশো মিষ্টি। সব মিলিয়ে একেবারে সাজো সাজো রব সিএবিতে, তা বলাই যায়।

আরও পড়ুন – সৌরভকে অভিনন্দন শিলিগুড়ির মেয়রের

Previous articleবন্ধ ২০১, নাজেহাল নিত্যযাত্রীরা
Next articleব্যাঙ্কে বিপুল অঙ্কের টাকা থাকা সত্ত্বেও তুলতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত পিএমসি ব্যাঙ্ক গ্রাহক! কেন জানেন?