কৃষকদের সমর্থন করে ভুল করেছেন দিশা! ঘুরিয়ে কেন্দ্রকে আক্রমণ কানহাইয়ার

টুলকিট (Toolkit) শেয়ার করার ঘটনায় বিপাকে পড়েছেন দিশা রবি (Disha Ravi)৷ দেশের সীমানা ছাড়িয়ে এই ঘটনা পৌঁছেছে আন্তর্জাতিক স্তরে। প্রশ্ন উঠেছে দিল্লি পুলিশের (Delhi Police) ভূমিকা নিয়েও। এবার দিশাকে সমর্থন করে ঘুরিয়ে কেন্দ্রকে আক্রমণ করলেন লড়াকু বামনেতা কানহাইয়া কুমার (Kanhaiya Kumar)। তিনি বলেছেন, কৃষক আন্দোলনকে (Farmer’s Protest) সমর্থন করে ভুল করেছেন দিশা রবি!

 

সোশ্যাল মিডিয়ায় যুব বামনেতা বলেছেন, “কৃষক আন্দোলনকে সমর্থন করে ভুল করেছেন দিশা। ওঁর উচিৎ ছিল দাঙ্গাকারীদের সমর্থন করা। তাহলে মন্ত্রীত্ব পেতে পারতেন। এমনকী, মুখ্যমন্ত্রী কিংবা প্রধানমন্ত্রীও হয়ে যেতে পারতেন।” পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে জানানো হয়েছে, দিশার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে কোনও ভুল করেননি তাঁরা। বরং ২২ হোক বা ৫০ বছর, আইন সকলের জন্য সমান। আরও অভিযোগ, শেয়ার করা ওই টুলকিট আসলে খালিস্তানিদের সঙ্গে সম্পর্কিত। যার মধ্যে রয়েছে ‘দেশবিরোধী’ বার্তা।

কিছুদিন আগে বিজেপি জোট সরকারের মুখ্যমন্ত্রী বিহারের নীতীশ কুমারের সঙ্গে দেখা করেছিলেন কানহাইয়া কুমার৷ রাজনৈতিকমহলে গুঞ্জন ছিল বড়সড় কোনও দলবদলের সাক্ষী থাকতে পারে দেশ। তবে দিশার পক্ষে দাঁড়িয়ে তাঁর এই মন্তব্যের পর আপাতত মিইয়ে গিয়েছে সেই জল্পনা৷

আরও পড়ুন: আইজলের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া সাদা-কালো ব্রিগেড

Advt

Previous articleআইজলের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া সাদা-কালো ব্রিগেড
Next articleগড়ফার ঝুপড়িতে আগুন, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ২ জন