নেইমারহীন পিএসজি ৪-১ গোলে হারালো বার্সেলোনাকে, হ‍্যাটট্রিক এমব‍্যাপের

উয়েফা চ‍্যাম্পিয়ন্স লিগে (uefa champions league) দুরন্ত জয় পেল পিএসজি( psg)। নেইমারহীন পিএসজি এদিন ৪-১ গোলে উড়িয়ে দিল বার্সেলোনাকে( Barcelona)। পিএসজির হয়ে হ‍্যাটট্রিক করেন এমব‍্যাপে।

চ‍্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে এদিন কার্যত দাড়াতেই পারল না বার্সা। ম‍্যাচে এদিন ২৭ মিনিটে গোল পেয়ে যায় বার্সেলোনা। পেনাল্টি থেকে গোল করে এগিয়ে দেন মেসি। কিন্তু এই ব‍্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ম‍্যাচের ৩০ মিনিটে পিএসজির হয়ে সমতা ফেরান এমব‍্যাপে। ম‍্যাচের প্রথমার্ধ থাকে ১-১।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে অন‍্য পিএসজিকে ধরে পড়ে নু-ক‍্যাম্পে। একের পর এক আক্রমন সাজায় এমব‍্যাপে, কিনরা। যার ফলে ম‍্যাচের ৬৫ মিনিটে পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করেন এমব‍্যাপে। এরঠিক পাঁচমিনিটের ব‍্যবধানে পিএসজিকে ৩-১ গোলে এগিয়ে দেন কিন। ম‍্যাচের ৮৫ মিনিটে নিজের তৃতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন এমব‍্যাপে।

এই অবস্থায় প্রি-কোয়ার্টারের ফিরতি লেগে বড় জয় তুলতে হবে বার্সাকে। তবে তার জন্য কার্যত অসাধ্য সাধন করতে হবে মেসিদের। কেননা পিএসজিকে তাদের ঘরের মাঠে ৪ গোল দিতে হবে বার্সাকে। এখন দেখার ফিরতি লেগে পিএসজিকে হারিয়ে শেষ আটের টিকিট পাকাঁ করতে পারে কিনা মেসির দল।

আরও পড়ুন:এক ম‍্যাচ নির্বাসনের মুখে পড়তে পারেন কোহলি, চিন্তার ভাঁজ ভারতীয় দলে

Advt

Previous articleতারকা যশ দাশগুপ্ত যোগ দিতে চলেছেন বিজেপিতে, সঙ্গে আরও চেনা মুখ
Next articleপাঞ্জাবে লজ্জার মুখে গেরুয়া শিবির, স্থানীয় নির্বাচনে কংগ্রেসের জয়জয়কার