আজকের দিন কেমন যাবে

জেনে নিন আজকের রাশিফল।

মেষ : আজ জনহিতকর কাজের মধ্যে দিয়ে দিন কাটবে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন আসতে পারে যাতে সহকর্মীদের ঈর্ষার কারণ হবেন। তবে আপনার মধুর ব্যবহার পরিস্থিতি স্বাভাবিক রাখবে। রাতে স্ত্রীর অসুস্থতার কারণে সমস্যায় পড়তে পারেন।

বৃষ : পরিবারের সাথে আজকের দিনটি মনোরম কাটবে। দুপুরের মধ্যে আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। সন্ধ্যায় বহুপ্রতীক্ষিত অতিথির আগমনে আনন্দে অতিবাহিত হবে। রাতে মঙ্গল অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার সম্মান বাড়বে।

মিথুন : গুরুজনদের আশীর্বাদে মূল্যবান সম্পত্তির আকাঙ্ক্ষা পূরণ হবে। ব্যস্ততা বাড়বে। অকারণ ব্যয় এড়িয়ে চলুন। সন্ধ্যা থেকে যানবাহনের ক্ষেত্রে সাবধান হন। মহাপুরুষদের দর্শন মনোবল বাড়িয়ে তুলবে। স্ত্রীর পক্ষ থেকে কৃতিত্বলাভ হতে পারে।

কর্কট : অকস্মাৎ প্রচুর অর্থ অর্জনের ফলে সঞ্চয় বাড়বে। ব্যবসায়িক পরিকল্পনার কাজে গতি আসবে। মর্যাদা বৃদ্ধি পাবে। উত্তেজনার মধ্যে নেওয়া সিদ্ধান্তগুলি পরে অনুশোচনায় ফেলতে পারে। সন্ধ্যার পর দেব দর্শনের যোগ রয়েছে।

সিংহ : রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য আসবে। বাচ্চাদের প্রতি দায়বদ্ধতা। প্রতিদ্বন্দ্বীদের থেকে আজ এগিয়ে থাকবেন। স্থগিত কাজও শেষ হবে। বদহজম ও চোখের ব্যাধি হতে পারে। খাওয়া দাওয়ার ব্যাপারে যত্ন নিন। সন্ধ্যা থেকে প্রিয়জনের দর্শনে আনন্দে কাটবে।

কন্যা : আজ কর্মতৎপরতায় উপকার পাবেন। পারিবারিক সুখলাভ। সৃজনশীল কাজে আকর্ষণ বোধ করবেন। বিরূপ পরিস্থিতিতে রাগ নিয়ন্ত্রণ করুন। গৃহকর্তার সমস্যা সমাধান হবে। সূর্যাস্তের সময় হঠাৎ কোনও লাভের সম্ভাবনা।

তুলা : আজ শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ কিছু অর্জন করবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। বাগ্মিতার জন্য সন্মানিত হবেন। প্রতিকূল আবহাওয়া স্বাস্থ্যে প্রভাব ফেলতে পারে তাই সাবধান। স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ভ্রমণ আনন্দদায়ক এবং উপকারী।

বৃশ্চিক : আজ আর্থিক দিক আরও দৃঢ় হবে। সম্পদ, সম্মান, খ্যাতি বৃদ্ধি পাবে। থেমে থাকা কাজ সম্পূর্ণ হবে। বক্তৃতায় সংযম না রাখলে বিরূপ পরিস্থিতি হতে পারে। সন্ধ্যায় প্রিয়জনের সাথে দেখা করার এবং আনন্দ করার সুযোগ পাবেন।

ধনু : বাড়িতে দরকারি জিনিসগুলির জন্য অর্থ ব্যয় হবে। পার্থিব সুখ বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে চাপ বাড়তে পারে। টাকার লেনদেনে সাবধান থাকুন। সরকারি কাজে ঘুরতে হতে পারে। কিন্তু কার্যসিদ্ধি হবে। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র ব্যর্থ হবে।

মকর : আজ ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। ব্যবসায়ের রূপান্তর পরিকল্পনা করতে পারেন। পারিবারিক দায়িত্ব পূর্ণ করবেন। সন্ধ্যায় ধর্মীয় স্থানগুলিতে ভ্রমণ হতে পারে। যানবাহনের ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ : স্ত্রীর আকস্মিক অসুস্থতার কারণে দৌড়ঝাঁপ এবং অর্থব্যয় হতে পারে। কোনও সম্পত্তি কেনাবেচার সময়, সমস্ত আইনি দিকগুলি গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যায় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হবে।

মীন : বৈবাহিক জীবন উপভোগ্য হবে। কাছে বা দূরে ভ্রমণ হতে পারে। ব্যবসায় অগ্রগতি খুশিতে রাখবে। শিক্ষার্থীরা মানসিক চাপ থেকে মুক্তি পাবে। সন্ধ্যায় কোনও গুরুত্বপূর্ণ তথ্য মনকে হালকা করবে। পিতামাতার পরামর্শ এবং আশীর্বাদগুলি কার্যকর হবে।

আরও পড়ুন- ফের বিনোদন জগতে শোকের ছায়া, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতার

 

 

Advt

 

 

 

 

Previous articleফের বিনোদন জগতে শোকের ছায়া, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতার
Next articleপ্রত্যাবর্তন না পরিবর্তন, কাউন্টডাউন শুরু রাজ্যে