পামেলা কোকেন কাণ্ডে গ্রেফতার রাকেশ ঘনিষ্ঠ আরও এক

বিজেপি (BJP) নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) কোকেন কান্ডে (Drug Case) তদন্তে নেমে আরও একজনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ (Kolkata Police)। সুরজ কুমার সাউ ওই ব্যক্তিকে খিদিরপুরের অরফ্যানগঞ্জ রোড থেকে গ্রেফতার করা হয় বলে গোয়েন্দা সূত্রে খবর। তিনি বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh) ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- সোনিয়া গান্ধী রাজি আছেন, রাজ্যের কেউ ঢিলে করছে’, এবার অন্য চাল আব্বাসের

সুরজ কুমার সাউকে বিজেপির বাহুবলী নেতা রাকেশ সিং নির্দেশ দিয়েছিলেন, আর সেই নির্দেশ মেনেই স্কুটি নিয়ে পিওর কাছে গিয়েছিলেন। এরপর থেকে পলাতক পামেলা কোকেন কাণ্ডে অন্যতম অভিযুক্ত রাকেশের ছায়াসঙ্গী অমৃত সিং। যাঁর সঙ্গে শেষবার দেখা গিয়েছিল সুরজ কুমারকে। যে স্কুটি করে তারা গিয়েছিল, সেই স্কুটিও বাজেয়াপ্ত করেছে কলকাতার গোয়েন্দা বিভাগের পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে, ওই স্কুটি করে কোকেন বা কোনও মাদক দ্রব্য পাচার করা হয়েছে কিনা। সুরজ কুমার সাউকে জিজ্ঞাসাবাদ করে অমৃত সিংয়ের খোঁজ পেতে চাইছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, কোকেন কাণ্ডে (Cocaine) আজ, সোমবার ফের আলিপুর আদালতে তোলা হবে বিজেপি নেতা রাকেশ সিংকে। ফের তাঁকে হেফাজতে নেওয়ার আর্জি জানাতে পারে পুলিশ। অন্যদিকে, ৪ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজত হয়েছে যুবমোর্চা নেত্রী পামেলার।

 

Previous articleসোনিয়া গান্ধী রাজি আছেন, রাজ্যের কেউ ঢিলে করছে’, এবার অন্য চাল আব্বাসের
Next articleমাসের শুরুতেই ফের দাম বাড়ল রান্নার গ্যাসের