প্রত্যাশামতোই বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী

নাটকীয় ভাবে তৃণমূল ত্যাগের পর কিছুটা সময় নিলেও প্রত্যাশামতোই শনিবার বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী(Dinesh Trivedi)। শনিবার দুপুর বারোটা নাগাদ দিল্লি বিজেপি সদরদফতরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার(JP Nadda) উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি। রাজ্যে নির্বাচনী আবহে ত্রিবেদীর বিজেপি(BJP) যোগ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ।

প্রসঙ্গত, গত মাসে রাজ্যসভায় অধিবেশন চলাকালীন সকলকে চমকে দিয়ে ইস্তফা দেন দীনেশ ত্রিবেদী। দলের কাজকর্ম নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি তিনি বলেন, অন্তরাত্মার ডাকে তৃণমূল ত্যাগ করছেন তিনি। এরপর শনিবার জেপি নাড্ডার হাত ধরে বিজেপিতে যোগ দিয়ে নাম না করে তৃণমূলকে তোপ দেগে দীনেশ ত্রিবেদী বলেন, ‘অন্য দলে কেবলমাত্র একটা পরিবারেরই সেবা হয়। আমার জন্য দেশই সর্বোপরি। এর বাইরে আমি কিছু বুঝি না। বিশ্ব দেখছে মোদীজির হাত ধরে কীভাবে ভারত এগিয়ে চলেছে। বাংলার লোক খুশি, বাংলায় আসল পরিবর্তন হতে চলেছে। এখানে আমার অনেক পুরনো বন্ধু রয়েছে। বাংলা তথা দেশের জনতার জন্য কাজ করার সুযোগ দিল বিজেপি, আমি কৃতজ্ঞ।’

আরও পড়ুন:বার্ধক্যের দাগ মুছে তারুণ্যে জোর বামেদের, প্রার্থী তালিকায় ভরসা দুঁদে নেতাদের ওপরও

পাশাপাশি তৃণমূলের একদা ভরসার দীনেশ ত্রিবেদীকে গেরুয়া শিবিরে যোগদান করিয়া জেপি নাড্ডা বলেন, মাস দুয়েক আগেই দীনেশ ত্রিবেদী নিজে তাঁর সঙ্গে দেখা করেছিলেন এবং বিজেপিতে যোগদানের ইচ্ছে প্রকাশ করেছিলেন। অবশেষে তা সফল হওয়ায় নাড্ডা বলেন, এতদিন ভুল জায়গায় ছিলেন সঠিক দলে এসেছেন দীনেশ ত্রিবেদী।

Advt

Previous articleকাল ব্রিগেডে মোদির পাশে মিঠুন-অক্ষয়ের যুগল ফ্রেম?
Next articleতৃণমূলে টিকিট না পেয়ে বিজেপিতে যোগ দিলেন শিবপুরের বিধায়ক জটু লাহিড়ী