কোভিড আক্রান্ত রণবীর, সোশাল মিডিয়ায় ছেলের অসুস্থতার খবর দিলেন নীতু

কোভিডে আক্রান্ত রণবীর কাপুর। অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর সোশাল মিডিয়ায় জানালেন তাঁর মা নীতু কাপুর। রণবীর আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। সকাল থেকে সূত্র মারফত খবর মিলছিল অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার। তবে অসুস্থতা সম্পর্কে নিশ্চিত কোনও খবর পাওয়া যাচ্ছিল না।

মঙ্গলবার বেলা গড়াতেই ইনস্টাগ্রামে পোস্ট করে ছেলের অসুস্থতার কথা জানালেন ঋষি-পত্নী নীতু কাপুর। ছেলের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আপনাদের শুভেচ্ছা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ। রণবীর কোভিড-১৯ পজিটিভ। ওর চিকিৎসা চলছে এবং তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে ও। সমস্ত সাবধানতা মেনে চলছে’।

এর আগে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের জেঠু রণধীর কাপুর বলেছিলেন, ‘রণবীরের শরীর ঠিক নেই৷ কিন্তু এটা জানা নেই যে ও করোনায় আক্রান্ত নাকি অন্যকিছু হয়েছে।’ মাস খানেক আগেই ‘যুগ যুগ জিও’-র শ্যুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হন রণবীরের মা নীতু কাপুর। আপাতত তিনি সুস্থ। সম্প্রতি বেশ কয়েকটি প্রোজেক্টের কাজে ব্যস্ত রণবীর। প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রক্ষ্মাস্ত্র’-তে কাজ করেছেন রণবীর। প্রসঙ্গত, সম্প্রতি করোনার দাপট ফের একবার মাথাচাড়া দিয়েছে মুম্বইয়ে। আবারও মুখে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানিয়েছে মহারাষ্ট্র সরকার।

Advt

Previous articleবিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে না যাওয়ার কারণ হিসাবে নিজেদেরকই কাঠগড়ায় তুললেন ল‍্যাঙ্গার
Next articleনির্বাচন শেষ না হওয়া পর্যন্ত গ্রেফতার করা যাবে না ভারতীকে, নির্দেশ সুপ্রিম কোর্টের