ঘুষি মেরে নাক ফাটিয়ে দিলেন জোমাটোর এক কর্মী, অভিযোগ এক মহিলার

এক মহিলাকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দিলেন জোমাটোর এক ডেলিভারি বয়। ফুড ডেলিভারি সংস্থা জোমাটোর এক কর্মীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন হিতেশা চন্দ্রানী নামে এক মহিলা। মঙ্গলবার তাঁর সঙ্গে এমনটা ঘটে বলে জানা গিয়েছে। ফুড ডেলিভারি বয়ের সঙ্গে হাতাহাতি হওয়ার পরেই হিতেশা নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। ইতিমধ্যেই সেই ভিডিও সোশাল মিডিয়ায় সর্বত্র ছড়িয়েছে পড়েছে।

জানা গিয়েছে, হিতেশা চন্দ্রানী ব্যাঙ্গালুরুর বাসিন্দা। তিনি একজন কনটেন্ট ক্রিয়েটর ও মেকআপ আর্টিস্ট। হিতেশা অর্ডার করেন বিকেল ৩.৩০-এ। তাঁর অভিযোগ, ঘন্টাখানেক বাদে ডেলিভারি বয় খাবার নিয়ে আসে। মহিলার ভিডিওতে আরও জানিয়েছেন, ওই কর্মীর ঘুষি মারার ফলে তাঁর নাকের হাড় ভেঙে গিয়েছে।

আরও পড়ুন-বলিউডে নতুন মুখ, বাবা কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী

খাবার আসতে দেরি হওয়ায় হিতেশা চন্দ্রানী জোমাটো কাস্টমারে কমপ্লেইন করেন। এরই মধ্যে ডেলিভারি বয় এসে হাজির হয়। শুরু হয় বাকবিতণ্ডা। হিতেশার কথায়, বিষয়টি গড়ায় হাতাহাতি পর্যন্ত। মহিলার অভিযোগ, ছেলেটি মহিলাকে চূড়ান্ত গালিগালাজ করে। তারপর কোনও একসময় চড়াও হয় হিতেশার উপর এমনটাই জানিয়েছেন তিনি। শেষমেশ এক ঘুষিতে নাক ফাটিয়ে দেয়। এদিকে ডেলিভারি কর্মীর বক্তব্য সে দেরিতে আসায় মহিলা শুধু গালিগালাজই করেননি, জুতোপেটাও করেছেন ছেলেটিকে। ফলে তিনি আত্মরক্ষার্থে আঘাত করতে বাধ্য হন। অভিযোগ পাল্টা অভিযোগের মাঝেই হিতেশা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের রক্তমাখা ফাটা নাকের ছবি শেয়ার করেন।

Advt

Previous articleনিজেকে আর ছেলেকে বাঁচাতেই বিজেপিতে মিঠুন, বিস্ফোরক দাবি চিরঞ্জিতের
Next articleতৃণমূলে মা পিয়া, প্রেমিকা কৌশানি ঘাসফুলের প্রার্থী হলেও বিজেপিতে যোগ বনি সেনগুপ্তর