প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল

হেভিওয়েট ভবানীপুর (Bhawanipur constituency) বিধানসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষ(rudronil ghosh)। বৃহস্পতিবারভ ভবানীপুরের বকুলবাগানে প্রচারে গিয়েছিলেন রুদ্রনীল।  এদিন রুদ্রর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। প্রচারে গিয়েই প্রবল  বিক্ষোভের মুখে পড়তে হল বিজেপি প্রার্থীকে। যদিও রুদ্রনীলের দাবি, তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হয়নি। সাধারণ মানুষ নিজেদের অভাব অভিযোগের কথা তার কাছে জানাতে এসেছিলেন। আমপানে টাকা না পেয়ে তাঁর কাছে এসে সেই ক্ষোভের কথা জানিয়েছেন বকুলবাগানবাসী।

উত্তেজিত এলাকাবাসী অভিযোগ করেন, আমপানের সময় তাঁদের দেখা যায়নি কিন্তু তাঁরা এখন ভোট চাইতে এসেছেন। পাশাপাশি রুদ্রনীলের উদ্দেশে গালিগালাজ করতেও শোনা যায় এলাকাবাসীকে। ধস্তাধস্তির মুখেও পড়তে হয় অভিনেতা-রাজনীতিককে। যদিও এই সমস্ত অভিযোগ মানতে নারাজ রুদ্রনীল।

রুদ্রনীলের  বিপরীতে তৃনমূলের প্রার্থী  শোভনদেব চট্টোপাধ্যায়। এদিনের বিক্ষোভের ঘটনা নিয়ে শোভনদেব বলেন, এই ঘটনা শুধু ভবানীপুরের নয় গোটা বাংলার। তিনি বলেন, “করোনার সময় বাড়ি বাড়ি গিয়ে খাবার দিয়ে এসেছে তৃণমূলের লোকেরা। যখন আমপানের মতো ভয়ঙ্কর ঝড় হল তখন পশ্চিমবঙ্গ সরকারের সমগ্র দফতর, মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এবং আমরা কর্মীরা চাল-ডাল-গম-তেল-নুন নিয়ে গরিব মানুষের পাশে দাঁড়িয়েছি। তখন কোথায় ছিল বিজেপি? আর কোথায় ছিল এইসব নেতারা? তাদের নিয়ে মানুষের অভিযোগ থাকাই তো স্বাভাবিক।

Advt

 

 

Previous articleবাঁকুড়ায় একগুচ্ছ প্রতিশ্রুতি দিয়ে জোড়া সভা করলেন রাজনাথ সিং
Next articleশ্রীনগরে ভয়াবহ জঙ্গি হামলায় শহিদ ২ জওয়ান, গুরুতর আহত আরও ২