দ্বিতীয় দফায় নজরে তারকা প্রার্থীরা: বুথে ঘুরছেন হিরণ-সায়ন্তিকা-সোহম

রাজ্যে দ্বিতীয় দফায় হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম(Nandigram)। একদিকে শুভেন্দু অধিকারী অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee), ফলস্বরূপ এই কেন্দ্রে নজর আটকে রয়েছে গোটা দেশের। যদিও নন্দীগ্রামের পাশাপাশি বেশকিছু তারকা প্রার্থীর ভাগ্য নির্ধারণ হতে চলেছে দ্বিতীয় দফার এই নির্বাচনে। যে তালিকায় রয়েছেন খড়্গপুরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়(Hiran Chatterjee)। বাঁকুড়ায় এবার তৃণমূলের তারকা প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(sayantika Banerjee)। চণ্ডীপুরে এবার সোহম চক্রবর্তীকে(Soham Chakraborty) প্রার্থী করেছে তৃণমূল। ময়না কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হয়েছেন ক্রিকেটার অশোক দিন্দা(Ashok dinda)।

হিরণ চট্টোপাধ্যায়: বৃহস্পতিবার সকালে স্থানীয় দুর্গা মন্দিরে পুজো দিয়ে খড়্গপুরে পরিদর্শনে বের হন হিরণ চট্টোপাধ্যায়। এরপরই তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন তিনি। বলেন, সারারাত ধরে চলছে অশান্তি, লোডশেডিং করে দিয়েন ভয় দেখানো হয়েছে ভোটারদের। বিভিন্ন স্থানে বোমাবাজি ও চলেছে। তবে তার যোগ্য জবাব দিচ্ছে স্থানীয় মানুষের। পাশাপাশি হিরনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে দলের লোগো লাগিয়ে বুথের ১০০ মিটারের মধ্যে প্রবেশ করার।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়: বৃহস্পতিবার ভাগ্য নির্ধারণ হতে চলেছে বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দোপাধ্যায়। এদিন সকাল বেলা তিনি ভৈরবীর মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে পড়েছিলেন এলাকা পরিদর্শণে। ভোট দিতে যাওয়া মানুষের সঙ্গে কথা বলতে দেখা যায় তারকা এই প্রার্থীকে। পাশাপাশি সংবাদমাধ্যমে মুখোমুখি হয় কঠিন লড়াই প্রসঙ্গে তিনি বলেন, ‘চাপ নয়, এটা হয় উত্তেজনা। কঠিন লড়াই জয়ের আনন্দই আলাদা।’ তবে বাঁকুড়া বিধানসভায় দুটি বুথে ইচ্ছাকৃত ভাবে ইভিএম খারাপ করে রাখার অভিযোগ তুললেন বাঁকুড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

সোহম চক্রবর্তী: বৃহস্পতিবার সকালে নিজের কেন্দ্রে বুথের সামনে পা রাখতেই সোহম চক্রবর্তী ঘিরে ওঠে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে শুরু করে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে তাতেই মেজাজ হারান সোহম। এই কেন্দ্রের ১৩১ নম্বর বুথে কারচুপির অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের তরফে। ভোটারদের তরফে অভিযোগ করা হয়েছে এখানে জোড়া ফুলের বোতাম টিপলেই ভোট চলে যাচ্ছে বিজেপিতে।

আরও পড়ুন:তৃণমূল প্রার্থী সোহমকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান, উত্তেজনা চণ্ডীপুরে

অশোক দিন্দা: ময়না কেন্দ্রের বিজেপির প্রার্থী হয়েছেন তারকা ক্রিকেটার অশোক দিন্দা। বুধবার প্রশাসনের ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছিলেন বিজেপির এই প্রার্থী। তার গাড়ি লক্ষ্য করে ইট করা হয় বলে অভিযোগ। সেই ইটের ঘা আহত হন অশোক। এ ঘটনার পর ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে অশোক দিন্দাকে। নির্বাচনের দিন সকাল থেকে অবশ্য সেভাবে নজরে আসেনি নির্বাচনী ময়দানে নামা ওই ক্রিকেটার।

Advt

Previous articleদাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হচ্ছেন সুপারস্টার রজনীকান্ত
Next articleকেশপুরে বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্টকে মারধর, গাড়ি ভাঙচুরের অভিযোগ