সিঙ্গুরে জমি ফেরত দিয়ে কথা রেখেছেন মমতা: জনজোয়ারে ভেসে বললেন অভিষেক

প্রথমে ধনেখালিতে জনসভা তারপর দলীয় প্রার্থী সুজাতা মণ্ডল খাঁর (Sujata Mandal Khan) সমর্থনে আরামবাগের পল্লিশ্রী থেকে গৌরহাটি মোড় পর্যন্ত রোড শো (Road Show)। আর তৃণমূল (Tmc) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভা থেকে রোড শো-এ তিল ধারণের জায়গা নেই। চৈত্রের রোদ মাথায় নিয়েও পল্লিশ্রী থেকে গৌরহাটি মোড় পর্যন্ত রোড শো-এ বিপুল জনসমাগম হয়।

ধনেখালির সবথেকে অভিষেক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যেটা বলে সেটা করে দেখান। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, সিঙ্গুরের বিতর্কিত জমির অনিচ্ছুক কৃষকরা জমি ফেরত পাবেন। ক্ষমতায় আসার পরেই তাঁদের জমি ফেরত দিয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:‘সৌরভকে দলে টানতে হুমকি দেন মোদি’, বোমা ফাটালেন করুনানিধির নাতি উধয়ানিধি স্টালিন

অভিষেক বলেন, বিজেপি মিথ্যে প্রতিশ্রুতি নিয়ে বাংলায় ঘুরছে। অথচ করোনা বা আমফানের সময় যখন প্রয়োজন ছিল তখন তাদের কোথাও দেখা যায়নি। তৃণমূল সাংসদের মতে, বাংলার একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছে কেন্দ্রের বিজেপি সরকার। বিজেপির নেতারা এখন দিল্লি থেকে ডেইলি প্যাসেঞ্জারি করছে। অথচ আমফানের সময় প্রয়োজনীয় অর্থ সাহায্যটুকু পর্যন্ত তারা করেনি।

অভিষেক বলেন, প্রার্থীকে ভোট দিচ্ছেন মানে আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিচ্ছেন; তাঁকেই তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করছেন। আর তৃণমূল ক্ষমতায় আসলে এবার থেকে আর রেশনের লাইনে দাঁড়াতে হবে না। দরজায় রেশন পৌঁছে দেবে সরকার। স্টুডেন্ট ক্রেডিট কার্ড-সহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজের খতিয়ান তুলে ধরেন অভিষেক। বিপুল জনসমাগম জয়ের বিষয়ে ভরসা যুগিয়েছে তৃণমূল নেতাকর্মীদের।

Advt

Previous article‘সৌরভকে দলে টানতে হুমকি দেন মোদি’, বোমা ফাটালেন করুনানিধির নাতি উধয়ানিধি স্টালিন
Next article৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার ঋণ রয়েছে, হলফনামায় জানালেন শ্রাবন্তী