‘রগড়ে দেব’ দিলীপের মন্তব্যকে ঘিরে বিস্ফোরক পোস্ট বিজেপি নেত্রী রূপাঞ্জনার

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে বিঁধে সরব হলেন অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি সংবাদ প্রতিদিনে দেওয়া এক সাক্ষাৎকারে দিলীপবাবু বলেছেন, ‘আমি শিল্পীদের বলছি আপনারা গান গান,নাচুন। ওটা আপনাদের শোভা পায়, রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন, না হলে রগড়ে দেব। আর শিল্পীরা জানেন আমি কীভাবে রগড়াই’।রবিবার বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্রের বিস্ফোরক ফেসবুক পোস্ট সেই বিতর্কই উস্কে দিল। যদিও দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে কার্যত চুপ ছিলেন বিজেপির তারকা প্রার্থী, শ্রাবন্তী, পায়েল,যশ, তনুশ্রীর মতো টলি তারকারা। তবে দিলীপ ঘোষের শিল্পীদের প্রসঙ্গে এমন কদর্য মন্তব্যকে ঘিরে শিল্পীমহলে ক্ষোভ প্রকাশ পেয়েছে। এমনকি মুখ খুলেছেন রূপাঞ্জনাও।

রূপাঞ্জনা মিত্র তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ‘আজ শিল্পী হয়ে নিজেকে খুব ছোট মনে হচ্ছে। রং মাখি বলে আমাদের এইভাবে অপমান করা হবে? রগড়ে দেওয়া হবে আমাদের পরিশ্রম। আমাদের নিজেদের কাজের প্রতি সততা, নিষ্ঠাকে অস্বীকার করা হবে? না, ন্যাকামি করছি না। আমার বিজেপি কর্মী শিল্পীদের বলছি কাপুরুষ হওয়া বন্ধ করুন। সহ্যের সীমা আছে! আমি সমর্থন করি না এহেন অসম্মানজনক আচরণ’।

নিমেষে ভাইরাল হয়ে যায় রূপাঞ্জনার এই ফেসবুক পোস্ট। এই পোস্ট দেখে এক নেটিজেন অভিনেত্রীকে পালটা প্রশ্ন করেন, ‘তুমি এই দল এবং তার নেতৃবৃন্দকে ভালো করে জেনে, বুঝে তবেই গিয়েছ তো? চারটি অপশন রইল ১) হ্যাঁ, ২) না, ৩) ঠিক বুঝতে পারছি না, ৪) উত্তর দিতে বাধ্য নই’।
প্রশ্নের উত্তরে বিজেপি নেত্রী লেখেন হ্যাঁ বা না উত্তরেই আমি আমার উত্তর দেব না। আমাদের অনেক দিনের নিঃস্বার্থ পরিশ্রমকে ছোট করা হয়েছে। যেহেতু আমার মতো অনেকেই কাজ করে এসেছে শিল্পীদের ঠিকমতো পারিশ্রমিক দেওয়ার লড়াইয়ে। শিল্পীদের ১৮ ঘন্টা, ২৪ ঘন্টা খাটানোর লড়াইয়ে যেটা কোনওভাবে ঠিক করা যায়নি, এতো বছর শুধু আর্টিস্ট ফোরাম লড়ে গেছে। জেনারেল মেম্বারদের জন্য কিন্তু কিছু করে উঠতে পারেনি। আমরা শুধু পেয়েছি অশ্রদ্ধা। তার প্রতিবাদে (বিজেপি) জয়েন করেছিলাম কারণ আমাকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। শিল্পী এবং টেকনিশিয়ানদের পাশে থাকা হবে’।
তবে রূপাঞ্জনার এই উত্তরই বলে দিচ্ছে, বিজেপি তাদের দেওয়া প্রতিশ্রুতি এখন থেকে তাঁদের নেতা নেত্রীদেরই দিচ্ছে না। তাহলে বাংলার মসনদে বসার জন্য তাদের দেওয়া প্রতিশ্রুতি কতটা রাখবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Advt

Previous articleদৈনিক সংক্রমণে সর্বকালের রেকর্ড ভারতে, এক দিনে ১ লক্ষ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা
Next articleফাঁকা মাঠের লজ্জা! শ্রীরামপুরের জনসভা বাতিল করলেন জেপি নাড্ডা