প্রচারে ব্লু-ফিল্মের নায়ক, প্রার্থীর চরিত্র প্রশ্নের মুখে! দুর্গাপুরে মহিলা কেলেঙ্কারিতে অস্বস্তিতে বিজেপি

“বেটি বাঁচাও, বেটি পড়াও”, কেন্দ্রীয় সরকারের এই প্রকল্প এবার বাংলার নির্বাচনে (West Bengal Assembly Election) বিজেপির (BJP) প্রচারের অন্যতম হাতিয়ার। বিজেপি যে ইস্তাহার প্রকাশ করেছে, সেখানেও নারী সুরক্ষার উপর জোর দিয়েছে। রাজ্যের নারী নিরাপত্তা নিয়েও বারবার প্রশ্ন তোলে গেরুয়া শিবির। যদিও সেই বিজেপি নেতাদেরই নাম জড়াচ্ছে একের পর এক মহিলাঘটিত কেলেঙ্কারিতে।

ফের নারীঘটিত কেলেঙ্কারিতে নাম জড়ালো বিজেপির প্রার্থীদের বিরুদ্ধে। ভোটের মুখে যা নিয়ে প্রবল অস্বস্তিতে গেরুয়া শিবির। সবচেয়ে চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে দুর্গাপুর পূর্বের (Durgapur East) বিজেপি প্রার্থী কর্নেল দীপ্তাংশু চৌধুরীর (Diptanshu Chowdhury) বিরুদ্ধে। অভিযোগ, প্রচারে বিজেপি প্রার্থীর ছায়াসঙ্গী নাকি নীল ছবির (Blue Flim) নায়ক! প্রচারে দীপ্তাংশু চৌধুরীর সঙ্গে একাধিক রোড শো-তে দেখা গিয়েছে জিৎ চক্রবর্তীকে। যিনি ব্লু-ফ্লিম করেন বলেই অভিযোগ। তাঁর নীল ছবির ভিডিও শিল্পাঞ্চলে এখন ভাইরাল ।

এমনিতেই একাধিকবার দলবদল করায় আদি বিজেপি কর্মীরা দীপ্তাংশু চৌধুরীকে প্রার্থী হিসেবে মেনে নিতে পারছে না বলে বিজেপি সূত্রে খবর। তার উপর নীল ছবির নায়ককে নিয়ে প্রচারে ঘোরায় মানুষের মনে বিজেপি প্রার্থীকে নিয়ে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। বেকায়দায় পরে ইতিমধ্যেই প্রার্থীর ছায়াসঙ্গীকে সাসপেন্ড করেছে বিজেপি। যদিও তাতে চিড়ে ভিজছে না। তৃণমূল (TMC) ছাত্র ও যুব সংগঠনের লোকজনও এই বিষয়টি হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার শুরু করেছে। ফলে ভোটের আগে অনেকটাই ব্যাকফুটে দুর্গাপুর পূর্বের প্রার্থী দীপ্তাংশু চৌধুরী।

দুর্গাপুরের অপর বিজেপি প্রার্থী লক্ষ্মণ ঘোড়ু‌ইয়ের চরিত্রের দোষ আছে বলে বিস্ফোরক অভিযোগ তুলে সরব হয়েছেন দলেরই মহিলা মোর্চার রাজ্যনেত্রী। দুর্গাপুর পশ্চিমের (Durgapur West) বিজেপি প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুইয়ের (Laxman Ghorui) বিরুদ্ধে চরিত্র নিয়ে নিয়ে বোমা ফটিয়েছেন দলেরই নেত্রী চন্দ্রমল্লিকা গোস্বামী বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, লক্ষ্মণবাবু নিজের দলের মহিলা কর্মীদেরই ব্যবহার করে ছুড়ে ফেলে দেন। তিনি কী করে ভোটারদের জন্য কাজ করবেন। বিজেপির জেলা সভাপতি শিবরাম বর্মন বলেন, জিৎ চক্রবর্তীর ঘটনা জানতে পারার পরই দল তাঁকে সাসপেন্ড করেছে। চন্দ্রমল্লিকাদেবীর অভিযোগ নিয়ে খতিয়ে দেখা হবে। সব মিলিয়ে বিজেপির নারীঘটিত কেচ্ছা নিয়ে উত্তাল দুর্গাপুর।

আরও পড়ুন- সাত সকালে ফের ভূমিকম্প উত্তরবঙ্গে

Advt

Previous articleসাত সকালে ফের ভূমিকম্প উত্তরবঙ্গে
Next articleআজ যাবেন না, সিবিআইতে চিঠি দিলেন পার্থ