দলের ভরাডুবি হলেও বিজেপিকে হারানোর জন্য মমতাকে অভিনন্দন রাহুলের

বঙ্গ বিধানসভা নির্বাচনে(assembly election) শোচনীয় ফল করেছে কংগ্রেস। একটি আসনও নিজেদের দখলে রাখতে পারেনি হাত শিবির। এহেন পরিস্থিতিতে নিজেদের হার মাথা পেতে নিলেও, বিজেপিকে বিপুল ভোটে পরাজিত করার জন্য বাংলা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) অভিনন্দন জানালেন কংগ্রেসের(Congress) শীর্ষ নেতা রাহুল গান্ধী(RahulGandhi)। পাশাপাশি বিজেপিকে ধুলিস্যাৎ করে দেওয়ার জন্য ধন্যবাদ জানালেন বাংলার জনগনকেও।

রবিবার ফলাফলের ট্রেন্ড কার্যত প্রকাশ্যে চলে আসার পর পশ্চিমবঙ্গকে উদ্দেশ্য করে একটি টুইট করেন রাহুল গান্ধী। যেখানে তিনি লেখেন, “আমি অত্যন্ত আনন্দের সঙ্গে বাংলার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বাংলার জনগণকে অভিনন্দন জানাচ্ছি বিজেপিকে এভাবে বড় ব্যবধানে হারানোর জন্য।” পাশাপাশি হারের দায় স্বীকার করে নিয়ে আরো একটি টুইটে রাহুল লেখেন, “আমরা মানুষের রায় মেনে নিচ্ছি। যে লক্ষাধিক কর্মী সমর্থকরা আমাদের তৃণমূল স্তরে সমর্থন করেছেন তাদেরকে ধন্যবাদ। আমরা আমাদের নীতি ও আদর্শের জন্য লড়াই করবে।”

আরও পড়ুন:গোহারার পর সৌজন্য দেখিয়ে মমতাকে টুইট মোদির

অবশ্য শুধু রাহুল নন, বাংলায় তৃণমূলের জয় কার্যত নিশ্চিত হওয়ার পর একের পর এক টুইট করতে দেখা যায় কেন্দ্রীয় নেতৃত্বকে যে তালিকায় ছিলেন অখিলেশ যাদব, তেজস্বী যাদব, শরদ পাওয়ার আরবিন্দ কেজরিওয়ালের মত নেতৃত্বরা। টুইটে সপা প্রধান অখিলেশ যাদব লেখেন, “বাংলায় বিজেপির ঘৃণার রাজনীতিকে হারাতে সক্ষম পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ ও প্রিয় মমতা দিদিকে অভিনন্দন। অভিনন্দন তৃণমূলের সমস্ত নেতৃত্বকে। একজন মহিলাকে ‘দিদি ও দিদি’ বলে অপমানজনক কটাক্ষের জবাব দিয়েছে বাংলার মানুষ। ‘দিদি জিও দিদি’।”

Advt

Previous articleতৃণমূলের জয়ের জন্য অভিনন্দন জানিয়ে মমতাকে রাজভবনে আমন্ত্রণ রাজ্যপালের
Next articleবাংলার রায়কে সম্মান জানালেও মমতাকে অভিনন্দন জানালেন না অমিত শাহ