উত্তর ২৪ পরগণা, কলকাতায় দৈনিক আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজারের বেশি, একদিনে মৃত্যু ৯২ জনের

রাজ্যে ক্রমশ বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা। শীর্ষে উত্তর ২৪ পরগণা এবং কলকাতা। একদিনে উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৪২ জন এবং কলকাতায় ৩ হাজার ৯৩৫ জন আক্রান্ত হয়েছেন। রবিবার রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে দেওয়া তথ্য অনুযায়ী, দৈনিক আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৫১৫ জন। এখন বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ৮ লক্ষ ৬৩ হাজার ৩৯৩ জন। সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ১৮ হাজার ৪৯৫ জন। রবিবার রাজ্যে মৃত্যু হয়েছে ৯২ জনের। এর মধ্যে ২৯ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায় এবং ২৩ জনের মৃত্যু হয়েছে কলকাতায়।

আরও পড়ুন-পর্যাপ্ত অক্সিজেন, বিনামূল্যে টিকাকরণের দাবিতে কেন্দ্রকে চিঠি মমতা-সহ ১৩ বিরোধীর

রবিবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, একদিনে জেলাগুলিতে আক্রান্ত হয়েছেন, হাওড়া ৯৯৮ জন, নদিয়াতে ৯২৪ জন, পূর্ব মেদিনীপুরে ৬৬৭ জন, বীরভূমে ৬৩৬ জন, হুগলিতে ৬২৪, মুর্শিদাবাদে ৫০১ জন, মালদহে ৪৬৯, দার্জিলিংয়ে ৪৪২, বাঁকুড়াতে ৪০৪, পশ্চিম মেদিনীপুরে ২৩৫ জন, পূর্ব বর্ধমানে ৩৩৮ জন, পুরুলিয়াতে ২৮৯ জন, উত্তর দিনাজপুরে ২৫১ জন এবং দক্ষিণ দিনাজপুরে ১৬৫ জন।

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে টিকাকরণ হয়েছে ৯২ হাজার ১৯৩ জনের। এখনও পর্যন্ত মোট ভ্যাকসিন নিয়েছেন ১ কোটি ১০ লক্ষ ৬৪ হাজার ৬৭১ জন।

Advt

Previous articleসাহায্যের হাত বাড়ালেন লতা মঙ্গেশকর, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন ৭লাখ টাকা
Next article১৬ দিন লকডাউনের পর ফের স্বাভাবিক ছন্দে ফিরছে বাংলাদেশ