টালা ব্রিজের বিকল্প পথের কথা জানাল রাজ্য প্রশাসন! বিকল্প রাস্তা গুলি জেনে নিন

টালা ব্রিজ দিয়ে যাতায়াতকারী বাসের গতিপথ পরিবর্তনের কথা জানিয়ে দিল রাজ্য প্রশাসন । পরিবহন দফতর সূত্রে জানানো হয়েছে, ব্রিজ বন্ধ থাকার সময়ে ওই পথ দিয়ে যাতায়াত করা পাঁচটি সরকারি বাসের রুট বন্ধ করা হল । এগুলি হল AC 17 C, 11 A, S14 C, M34, S58 । পাশাপাশি বেশকিছু বাসের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। সংস্কারের জন্য টালা ব্রিজ বন্ধের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

ডানলপ থেকে শ্যামবাজার সংযোগকারী এই ব্রিজটি দৈনন্দিন কাজে অত্যন্ত গুরুত্বপূর্ণ । কয়েক হাজার গাড়ি এই ব্রিজ দিয়ে চলাচল করে । পুলিশ ও পরিবহন দফতরের সিদ্ধান্ত আপাতত বাস এবং ভারী যানবাহন চলবে না এই ব্রিজ দিয়ে ।

শনিবারই ব্রিজ পরিদর্শনে আসেন কলকাতার নগরপাল অনুজ শর্মা । পুলিশ ও পরিবহন দফতরের তরফে জানানো হয়েছে, ব্রিজ দিয়ে চলাচলকারী বেশ কিছু গাড়িকে আর জি কর রোড হয়ে শ্যামবাজারের দিকে যাবে । কিছু বাস ফুলবাগান, কাঁকুরগাছি হয়ে যাতায়াত করবে । বাস চলাচলের জন্য টালা ব্রিজের বিকল্প হিসেবে বেলগাছিয়া মেইন রোড, লেকটাউনের মতো রাস্তাগুলিও কাজে লাগানো হবে । আবার বেশ কিছু গাড়িকে সেভেন ট্যাঙ্কের পাশ দিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে পরিবহন দফতর ।

আরও পড়ুন-বেরিয়ে যাবেন ছটায়, মুকুলকে আজ গ্রেফতার করছে না সিবিআই

Previous articleবেরিয়ে যাবেন ছটায়, মুকুলকে আজ গ্রেফতার করছে না সিবিআই
Next articleএনআরসি নিয়ে উদ্বিগ্ন হাসিনাও