“তৃণমূল তাপস পালকে ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে”, মন্তব্য অনুপমের

“তাপস পালকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এসব কারনেই অবসাদে ভুগছিলেন তাপস। সেই অবসাদেই এভাবে পরলোকে চলে যেতে হলো”।

নিজের ফেসবুক পেজে এ কথাই লিখলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ, বর্তমানে বিজেপির নেতা অনুপম হাজরা।

মঙ্গলবার তাপস পালের মৃত্যুতে শোকপ্রকাশ করে অনুপম হাজরা ফেসবুকে লিখেছেন, “তৃণমূলের নেতা হিসেবে, হয়তো তোমার একটা উক্তির জন্য তুমি আজও সমালোচিত। কিন্তু অভিনেতা হিসেবে তুমি ছিলে অনন্য।”
এরপরেই তৃণমূল নেতৃত্বের দিকে তোপ দেগে অনুপম লিখেছেন, “তুমি একটা উক্তি করে সবার কাছে খারাপ, অথচ ধর্ষণ আর মানুষ খুন করেও বহাল তবিয়তে তৃণমূলের বহু নেতা আজও দিদিমনির স্নেহের পাত্র!!!” তিনি লিখেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে পশ্চিম বাংলায় সম্ভবত তুমিই প্রথম দেখিয়েছিলে অভিনেতা থেকে নেতা হওয়া যায়!!!” অনুপম লিখেছেন, “শেষের দিকে তৃণমূলের হঠাৎ করে দলের মধ্যেই তোমাকে অচেনা করে দেওয়া (যেহেতু তখন তৃণমূলের তোমাকে ব্যবহার করা শেষ), ছিল তোমার অবসাদে চলে যাওয়ার অন্যতম কারণ। সেটা কেউ না জানলেও আমি অন্তত কিছুটা জানি।”

একসময়ের সতীর্থ তাপস পালের চলে যাওয়ায় কিছুটা হলেও আবেগতাড়িত হয়ে অনুপম হাজরা লিখেছেন, “পার্লামেন্টের সেন্ট্রাল হলে একসঙ্গে আড্ডা দেওয়ার দিনগুলো খুব মনে পড়ছে।মানতেই পারছি না তুমি চলে গেলে!!!”

Previous article‘বাত বিহার কি’, নীতীশকে চাপে ফেলতে রাজ্যের ভোটের আগে নয়া কৌশল পিকের
Next articleটেক-অফের সময় বিমানে আগুন, বড়সড় বিপদের থেকে রক্ষা পেল যাত্রীরা