প্রতীক্ষার অবসান, মা হলেন কোয়েল

সঞ্জয় বিশ্বাস

মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। মঙ্গলবার সকালে মধ্য কলকাতার একটি নার্সিংহোমে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। ভোর পাঁচটায় জন্ম নেওয়া সন্তান ও মা দুজনেই সুস্থ রয়েছে। দীর্ঘদিন ধরে টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীর সম্ভাব্য মা হওয়ার খবর নিয়ে উত্তেজিত ছিল। ফলে সকাল থেকেই অভিন্দন আর ফুলের শুভেচ্ছায় ভরে যায় মল্লিক ও সিং পরিবার। ডাক্তাররা জানান, একটু বেশি বয়সের প্রেগন্যান্সি। ফলে সাবধানে থাকতে হয়েছিল। আর কোয়েল জানিয়েছিলেন, এই সময়ে বাবা-মা, শ্বশুর-শ্বাশুড়ি দারুন যত্ন করছেন।

কোয়েল ও তাঁর প্রযোজক স্বামী নিসপাল সিং ব্যক্তিগত জীবনকে একটু আড়ালেই রাখা পছন্দ করেন। ফলে সোশ্যাল মিডিয়াতে বড় একটা আসেন না। তবে সম্প্রতি বেবি বাম্পের ছবি দিয়ে লিখেছিলেন.. সারাদিন লাথি, ঘুষি চলছে পেটের ভিতর। আর এই অবস্থাতেই বাড়িতে বসে মুখ্যমন্ত্রীর অনুরোধে ‘ ঝড় থেমে যাবে’র শুটিং করেছিলেন। সেখানেই সন্তান সম্ভবা রঞ্জিত-কন্যাকে দেখা যায়। সন্তানসম্ভবা হওয়ার পরেও কোয়েল ‘নিতিন মাসি’, ‘যকের ধন’, ‘রক্তরহস্য’-এর প্রচার সারেন।

সকাল থেকেই মধ্য কলকাতার ওই হাসপাতাল ফুলের শুভাচ্ছায় ভরে উঠেছে। এখন বিশ্ববাংলা সংবাদও সিং পরিবারের নতুন সদস্যকে শুভেচ্ছা জানাচ্ছে।