বাড়ি থেকেই কাজ করছেন, সোশ্যাল মিডিয়ায় জানালেন ভাইরাস আক্রান্ত অনুজ

বাড়ি থেকেই কাজ করছেন ভাইরাস আক্রান্ত কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। বৃহস্পতিবারই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। সোশ্যাল মিডিয়ায় অনুজ শর্মা যথেষ্ট অ্যাক্টিভ। কলকাতা পুলিশের বিভিন্ন সাফল্যের কথা তিনি জানান তাঁর পেজে। সেখানেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। শুক্রবার, আবার সোশ্যাল মিডিয়াতেই শুভেচ্ছা বার্তার জন্য সবাইকে ধন্যবাদ জানান কলকাতার সিপি।
তিনি জানিয়েছেন, মৃদু উপসর্গ রয়েছে তাঁর। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। আর সেখান থেকেই কাজ করছেন। অর্থাৎ ভাইরাস আক্রান্ত হলেও কাজ থেকে সরে যাননি তিনি। নিজের পোস্টের সঙ্গে হ্যাশট্যাগ করে হাত ধোয়া, শারীরিক দূরত্ব বজায় রাখা এবং করোনার বিরুদ্ধে লড়াই করার বার্তা দিয়েছেন অনুজ শর্মা।

করোনা মোকাবিলায় লকডাউনের শুরু থেকেই তিনি ছিলেন পথে। কখনও মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী হয়ে, আবার কখনও নিজের দফতরের আধিকারিকদের সঙ্গে সামনে থেকে করোনার বিরুদ্ধে লড়াই করেছেন। একইসঙ্গে শহর কলকাতার আইন-শৃঙ্খলা রক্ষা করেছেন। সেই করোনাযোদ্ধা এবার মারণ ভাইরাসে আক্রান্ত।

বৃহস্পতিবার, সকালেই তাঁর কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। গত কয়েক দিন ধরেই অনুজ শর্মা কিছুটা অসুস্থ বোধ করছিলেন। করোনার মৃদু উপসর্গও দেখা দিয়েছিল তাঁর শরীরে। সামান্য জ্বরও ছিল। এর পরেই সন্দেহ হওয়ায় আর দেরি না করে বুধবার তিনি কোভিড টেস্ট করান। সেই রিপোর্টই এদিন পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। মৃদুল উপসর্গ নিয়ে আপাতত বাড়ি থেকেই কাজ করছেন কলকাতার পুলিশ কমিশনার।

আরও পড়ুন- বেলপাহাড়িতে জ্ঞানের আলো জ্বালিয়ে ‘শিক্ষারত্ন’ সোমনাথ স্যার

Previous articleমা আসছেন, সৌম্যদীপ দের ক্যামেরায় কুমোরটুলির প্রস্তুতি
Next articleকরোনা ভ্যাকসিনের লক্ষাধিক ডোজ বিনামূল্যে ঢাকাকে দেবে বেজিং!