খোদ ডা: নীলরতন সরকারের মেসেজ এনআরএস-এর প্রাক্তন ডেপুটি সুপারকে!

ডাক্তার নীলরতন সরকারের মেসেজ পেলেন এনআরএস-এর প্রাক্তন ডেপুটি সুপার। অর্থাৎ সাতাত্তর বছর আগে যিনি মারা গিয়েছেন তিনি কি না তৃতীয়ায় মেসেজ করলেন বর্তমানে রামপুরহাট মেডিক্যাল কলেজের ডেপুটি সুপার তথা এনআরএসের প্রাক্তন ডেপুটি সুপার মেজর দ্বৈপায়ন বিশ্বাসকে। আর সেই মেসেজের ছাত্র-ছাত্রী বক্রোক্তি করা হয়েছে তাঁকে। মেজর দ্বৈপায়ন বিশ্বাসের অভিযোগ, ভুয়ো প্রোফাইল থেকে মেসেজটি করা হয়েছে। সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন তিনি।

কী আছে সেই মেসেজে? নীলরতন সরকারের ভুয়ো প্রোফাইল থেকে বলা হয়েছে, মেডিক্যাল কলেজের ছাত্ররা আবার মার্শাল আর্টস শিখছে। কিন্তু সেটা তাঁর কাছে শিখছে না। নীলরতন মেডিক্যাল কলেজে মার্শাল আর্টস শেখানো শুরু করেন দ্বৈপায়ন বিশ্বাস। ডাক্তারি পড়ুয়াদের উপর হামলার বিরুদ্ধে এই প্রতিরক্ষামূলক পাঠ জনপ্রিয়তা পায়। প্রাক্তন ডেপুটি সুপারের অভিযোগ, তাঁর এই জনপ্রিয়তা সহ্য করতে না পেরেই তাঁকে বদলি করা হয়। এদিকে ফেক প্রোফাইল থেকে পাঠানো মেসেজে লেখা হয়েছে, প্রমাণ ছাড়া কাউকে দোষী সাব্যস্ত করবেন না।

এনআরএস-এ দ্বৈপায়ন বিশ্বাসের জায়গায় এসেছেন রামপুরহাট মেডিক্যাল কলেজের ডা শর্মিলা মৌলিক। এই বদলির পরে সোশ্যাল মিডিয়ায় “পিছন থেকে ছুরি মারার অভিযোগ” তোলেন দ্বৈপায়ন। সাইবার ক্রাইম বিভাগের তদন্তের পরেই প্রকৃত সত্য জানা যাবে।

Previous article‘রিফিউজ’-এর আবাসিক ভাই-বোনদের পাশে ‘উত্তর কলকাতা উদয়ের পথে’
Next articleবেতনে মন ভরে না, পদত্যাগের পরিকল্পনা ব্রিটেনের প্রধানমন্ত্রীর