আবার মেঘ শ্রাবন্তীর অন্দরমহলে, জল্পনা টলি পাড়ায়

আবার মেঘ জমেছে শ্রাবন্তীর অন্দরমহলে। গত বছরের এপ্রিল মাসে তিনি বিয়ে করেন রোশন সিংকে। বিমানের ক্রু মেম্বার রোশনের নিজস্ব জিম রয়েছে। অমৃতসরে গিয়ে কিছুটা আড়াল বিয়ে করেন শ্রাবন্তী।

তারপর এক বছর ভালোই দাম্পত্য চলছিল দুজনের। এ বছর এপ্রিলে বড় করে বিবাহ বার্ষিকী উদযাপন করার পরিকল্পনা ছিল। কিন্তু বাধ সাধে লকডাউন। আত্মীয়, বন্ধু, টলিউডের চেনা-পরিচিতদের নিমন্ত্রণ করেও শেষ পর্যন্ত অনুষ্ঠান বাতিল করতে হয় সেলেব দম্পতিকে।

লকডাউনের মধ্যেও স্বামীর সঙ্গে শ্রাবন্তীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু হঠাৎই অশান্তির কালো মেঘ। পুজোর আগে থেকেই আলাদা থাকছেন দুজনে। রোশন চলে গিয়েছেন তাঁর পৈত্রিক বাড়িতে। শ্রাবন্তী ছেলেকে নিয়ে রয়েছেন বাইপাসের ধারের আবাসনে। এমনকী দশমীর সিঁদুর খেলার সময়েও রোশন আসেনি সেখানে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রোশন স্বীকার করেছেন যে বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন তাঁরা। যদিও কারণ সম্পর্কে বিস্তারিত জানাননি তিনি। শ্রাবন্তীকে জিজ্ঞাসা করা হলে তিনি অবশ্য বলেন, রোশনের মায়ের শরীর খারাপ। সেই কারণে তিনি সেখানে রয়েছেন। শ্রাবন্তী কাজ এর জন্য যাতায়াত করছেন। এরপরেই উল্লেখযোগ্যভাবে শ্রাবন্তী বলেন, “সংসারে থাকতে গেলে একটু-আধটু অশান্তি হয়েই থাকে। যেহেতু আমরা লাইমলাইটে থাকি তাই আমাদের অন্দরমহলের খবর খুব তাড়াতাড়ি সামনে চলে আসে”। একটু তীর্যকভাবে শ্রাবন্তীর মন্তব্য, “আমার বিষয় তো সবসময় গুজব ছড়ায়”। কারণ যাই হোক, সেলেব জুটি যে একসঙ্গে নেই সে খবর টলিউড জুড়ে। আর তাতেই বিয়ে ভাঙার আশঙ্কা করছেন বন্ধু ও ঘনিষ্ঠরা।

শ্রাবন্তী অত্যন্ত কম বয়সে প্রথমে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁদের সন্তান রয়েছে। এরপর কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। বিয়ে বেশিদিন টেকেনি। এবার রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে নিয়ে চিন্তায় তাঁর ঘনিষ্ঠরা।

আরও পড়ুন : কালীপুজো, জগদ্ধাত্রী পুজো, ছটপুজোয় ‘নো এন্ট্রি’ চেয়ে কোর্টে

Previous articleএকই দড়িতে ঝুলছে দম্পতি! হাড়হিম করা আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য পর্ণশ্রীতে
Next article১৪ বছর বয়সে যৌন হেনস্থার শিকার, মুখ খুললেন আমির কন্যা ইরা