রাজনৈতিক সংঘর্ষে অশান্ত বেলুড়, চলল ‘বোমা-গুলি’

রাজনৈতিক সংঘর্ষে শুক্রবার রাত থেকে উত্তেজনা ছড়াল হাওড়ার বালি-বেলুড় অঞ্চলে। ঘটনায় বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। অভিযোগ সংঘর্ষে চলেছে গুলিও। শুক্রবার সন্ধে থেকে হাওড়া বেলুড়ে (Belur) তৃণমূল ( Tmc) এবং বিজেপি (Bjp) কর্মীদের ভিতরে গোলমাল বাধে বলে অভিযোগ। স্থানীয় সূত্রের খবর, বেলুড়ে বিজেপির একটি সভা ছিল। সেখানে দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে গোলমালের সূত্রপাত। এ বিষয়ে বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, দলীয় পতাকা লাগাতে গিয়ে শাসকদলের হামলার শিকার হন তাদের দলের কর্মীরা। তাদের মারধর করা হয়।

ঘটনাটিকে কেন্দ্র করে শনিবার সকাল থেকে এলাকায় নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। জি টি রোড (GT Road) অবরোধ করেন বিজেপি সমর্থকরা। অবরোধকারীদের অভিযোগ, এদিন ফের হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। হামলাকারীদের কারও হাতে বন্দুকও ছিল বলে অভিযোগ। মহিলারাও পথি নামেন।

দু’পক্ষের সংঘর্ষ এদিন সকালে ব্যাপক আকার নেয়। অভিযোগ, তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষে বোমাবাজি হয়েছে। দু পক্ষই পরস্পরকে লক্ষ্য করে ইট ছুড়েছে। গুলি চলে বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের।

সকালে এই সংঘর্ষের ঘটনায় বাজারে যাওয়া মানুষজন আতঙ্কিত হয়ে পড়েন। ক্রেতাদের কেউ কেউ প্রাণ বাঁচাতে বাইক ফেলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। রাস্তায় থাকা ওই বাইক ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন:দলত্যাগীদের চোখে জল কেন? দ্বিধা না অস্বস্তি?

পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছে ব়্যাফ ( Raf)। ঘটনাস্থলে পুলিশ দেরি করে পৌঁছেছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

Advt

Previous articleদলত্যাগীদের চোখে জল কেন? দ্বিধা না অস্বস্তি?
Next articleঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৬ রানে গুটিয়ে যাওয়ার পর মাঝরাতে শ্রীধরকে মেসেজ কোহলির