পূর্ব মেদিনীপুরে ষোলোয় ১৬টি আসন পাবে তৃণমূল: কুণাল

একাধিকবার পূর্ব মেদিনীপুরে সভা করছেন তৃণমূল (Tmc) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। আর প্রত্যেকবারই জনসভায় ভিড় বেড়ে চলেছে। বুধবার, জেলার রামনগরে (Ramnagar) সভা করেন কুণাল। আর সেখান থেকেই তিনি বলেন, পূর্ব মেদিনীপুরে (East Madnapur) ষোলোটির মধ্যে 16 টি আসনই পাবে তৃণমূল কংগ্রেস। এদিনের সভায় কুণাল ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Charbarty), রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র (Soumen Mahapatra), বিধায়ক অখিল গিরি (Akhil Giri), যুব তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি (Suprakash Giri)।

এদিনের সভায় কুণাল ঘোষ বলেন, পূর্ব মেদিনীপুরে কোনো দলই শাসকদলের ভোটব্যাঙ্কে থাবা বসাতে পারবে না। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকেও এদিন কড়া ভাষায় আক্রমণ করেন কুণাল।

মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রের বিজেপি (Bjp) সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল মুখপাত্র। বলেন, রাজ্যে উন্নয়নের বার্তা দিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন প্রকল্প চালু করছেন। আর পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে সাধারণ মানুষকে সংকটে ফেলেছে মোদি সরকার।

আরও পড়ুন:মার্চে ব্যাঙ্ক ধর্মঘট-ছুটি মিলিয়ে ভোগান্তিতে পড়তে পারেন গ্রাহকরা

কুণাল অভিযোগ করেন, মহিলাদের সম্মান দেয় না বিজেপি। এমনকী, মা দুর্গাকেও তারা অপমান করে। যে রামকে তারা পুজো করে সেই রামই পদ্ম দিয়ে মা দুর্গার পুজো করেছিলেন। কুণাল বলেন, মেয়েদের সম্মান নেই গেরুয়া শিবির। সে কারণে তারা সীতাকে স্মরণ করে না।

রামনগরে এদিনের জনসভায় ভিড় ছিল চোখে পড়ার মতো। প্রচুর জনসমাগম থেকে বারবার আওয়াজ উঠেছে, “খেলা হবে”। একইসঙ্গে মঞ্চে দলবদলুদের নাম উচ্চারণের সঙ্গে সঙ্গেই ‘গদ্দার’ আওয়াজ তোলেন স্থানীয় বাসিন্দারা।

Advt

Previous article“রাজ্যবাসীকে বিনামূল্যে ভ্যাকসিন দিতে চাই, অনুমতি দিন”, মোদিকে চিঠি মমতার
Next articleচূড়ান্ত নাটক: রাকেশকে আদালতে পেশের আগে পুলিশ-সমর্থক ধাক্কাধাক্কি