কয়লাকাণ্ডে সিবিআই নজরে ব্যবসায়ী রণধীন, আজ জিজ্ঞাসাবাদ নিজাম প্যালেসে

কয়লাকাণ্ডের(coal smuggling) তদন্তে নেমে এবার ব্যবসায়ী রণধীন বার্নোওয়ালকে নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই(CBI)। শুক্রবার বাড়িতে যাওয়ার পর শনিবার সকাল ১১ টায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গিয়েছে শুক্রবার কেন্দ্রীয় গোয়েন্দারা রনধীন বার্নোওয়ালের বাঁশদ্রোণীর বাড়িতে হানা দেয়। সেখানে তাকে একদফা জিজ্ঞাসাবাদ করার পর শনিবার নিজাম প্যালেসে(Nizam palace) উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছিল তাকে। সেইমতো আজ সকাল ১১ টায় সিবিআই জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন ওই ব্যবসায়ী।ওই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের পর একাধিক সূত্র সিবিআইয়ের হাতে আসতে পারে বলে অনুমান করা হচ্ছে।

উল্লেখ্য, নির্বাচনের আগুনে পুড়তে থাকা বাংলায় কয়লা কাণ্ডের কিনারা করতে কয়েক মাস ধরেই তৎপর সিবিআইয়ের গোয়েন্দারা। গতকাল থেকেই অভিযানে নেমেছে সিবিআই এর পাশাপাশি ইডিও। ইডির টিমের সঙ্গে ছিল ৮০ জন আধাসেনা। তারা অভিযান চালায় লালা ঘনিষ্ঠ সুভাষ অর্জুনের অফিসে। সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পায় গোয়েন্দারা।

আরও পড়ুন:আদর্শ আচরণবিধি চালু রাজ্যে, নজর রাখতে মুখ্যসচিবের নেতৃত্বে স্ক্রিনিং কমিটি

জানা গিয়েছে, কয়লা পাচারের টাকা যেত কয়েকজন সিনিয়র পুলিস অফিসারের কাছে। পাশাপাশি এই পাচারের টাকা থাকত ব্যবসায়ীর কাছে। এহেন অভিযোগ পেয়েই বাঁশদ্রোণীতে রণধীর বার্নোয়ালের বাড়িতে পৌঁছয় গোয়েন্দারা। সেখানে এক দফা জিজ্ঞাসাবাদের পর আজ ফের নিজাম প্যালেসে তাকে ডাকা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

Advt

Previous articleআদর্শ আচরণবিধি চালু রাজ্যে, নজর রাখতে মুখ্যসচিবের নেতৃত্বে স্ক্রিনিং কমিটি
Next articleকরোনার কারণে পুনে থেকে সরতে পারে বিরাটদের ম‍্যাচ