আজকের দিন কেমন যাবে

জেনে নিন আজকের রাশিফল।

মেষ: জাতকের গ্রহের অবস্থানের কারণে চাকরিতে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। আজ মেজাজ একটু খিটখিটে থাকবে। আমদানি মনের মতোই হবে, মামার বাড়ির দিক থেকে ধনসম্পত্তি প্রাপ্তির যোগ আছে। সন্ধেবেলা বিয়ের মতো কোনও মাঙ্গলিক কাজে ব্যস্ত থাকবেন।

বৃষ: জাতকের আজ সম্পত্তি লাভ হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে। কোনও গুরুজনের থেকে ধনসম্পত্তি পেতে পারেন। চাকরিতে স্থান পরিবর্তনে উন্নতি হতে পারে। পারিবারিক জীবন প্রাণবন্ত হবে। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণ করুন। সন্ধে থেকে রাত পর্যন্ত গানবাজনায় আনন্দ পাবেন।

মিথুন: জাতকের চাকরিতে উচ্চপদ প্রাপ্তির যোগ রয়েছে। সন্তানের দিক থেকে ভালো খবর আসতে পারে। জীবন যাপনের স্তরে উন্নতি হবে, নতুন সুন্দর জামাকাপড়ের প্রতি আকর্ষণ বাড়বে। চাকরি তথা ব্যবসাতেও অংশীদারির সহযোগিতা যথেষ্ট পরিমাণে পাবেন। আলস্য ত্যাগ করে সক্রিয় হোন।

কর্কট: জাতকের আজ কোনও বিশেষ রাজকীয় যাত্রার যোগ আছে। সন্তানের সুখ বৃদ্ধি তথা কোথাও থেকে জামাকাপড়ের মতো কিছু উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালো বন্ধুর সহযোগিতায় মনের অবসাদ দূর হবে। সন্ধে থেকে রাত পর্যন্ত পড়াশোনায় মন লাগবে।

সিংহ: জাতক আজ ঘরে মাঙ্গলিক কাজের আয়োজন করবে, তাই আনন্দে আর ব্যস্ততায় কাটবে। বন্ধুর সাহায্যে ব্যবসায় উন্নতি হবে। আমদানি বাড়ার ফলে হঠাৎ বড় মাপের অর্থ হাতে আসতে পারে, ফলে মনোবল বাড়বে। গ্রহের অবস্থানের কারণে হজমের গোলমাল কষ্ট দিতে পারে। তাই খাওয়ায় নিয়ন্ত্রণ জরুরি।

কন্যা: জাতকের কার্যক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হতে পারে। আয়ে যথোচিত বৃদ্ধি হবে। লেখালিখি করেও আয় হতে পারে। ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন। সন্তান উচ্চশিক্ষা, গবেষণায় সার্থক ফল পাবে। আজ সন্ধের সময় সম্পত্তির দিক থেকেও কিছু আয় হতে পারে। রাতে ভাইয়ের সহযোগিতায় পুরনো বিবাদ মিটে যাবে।

তুলা: জাতক আজ ইচ্ছা-বিরুদ্ধ কোনও কাজ পেতে পারেন, যাতে আপনি অস্থির হয়ে পড়বেন। পরিবারে সর্বত্রই সুখ-শান্তি থাকবে। হঠাৎ খরচ বাড়তে পারে। যদি চাকরিতে থাকেন, তাহলে অধিকারীদের সহযোগিতা পাবেন। সন্ধেয় ধর্ম-সম্বন্ধীয় কোনও সাহিত্য পড়ায় আনন্দ পাবেন। রাতটা সামাজিক কোনও অনুষ্ঠানে কাটবে।

বৃশ্চিক: জাতকের গ্রহের অবস্থানের ফলে মায়ের আশীর্বাদ বিশেষ রূপে ফলদায়ক হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা ধনসম্পত্তি কোনও মহান ব্যক্তির সাহায্যে পেয়ে যেতে পারেন। সন্তান কোনও বৌদ্ধিক ক্ষেত্রে সাফল্য অর্জনের ফলে প্রতিষ্ঠা দৃঢ় হবে।

ধনু: জাতকের আজ কার্যক্ষেত্রে কঠিন পরিস্থিতি আর পরিশ্রম আরও বাড়বে। কথাবার্তায় সংযমী হোন, কোনও সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদের পরিস্থিতি হতে পারে। ভাইদের মধ্যে মতভেদ তৈরি হবে। সন্ধে থেকে মাঝরাত পর্যন্ত কাছে কোথাও যাত্রার যোগ আছে। আগামী দিনে স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।

মকর: গ্রহের বিশেষ অবস্থানের জন্য আজ জাতকের মান, প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। ভালো সম্পত্তি লাভের যোগ রয়েছে। আজ আপনার সৌভাগ্যের উদয় হবে। ধনসম্পত্তি, কর্ম, খ্যাতি বৃদ্ধি পাবে। শত্রুরা যতই প্রবল হোক না কেন দিনের শেষে আপনারই জয় হবে, সফল হবেন। আনন্দে, মঙ্গলময় পরিবর্তনের ফলে মনের ইচ্ছা পূরণ হবে।

কুম্ভ: জাতকের কার্যক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব আর ধার্মিক কোনও কাজে ব্যস্ততা বাড়বে। সম্পত্তির বিস্তারের ফলে আয় বাড়বে। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন, জীবনসঙ্গীর সঙ্গে মতান্তরে জড়াবেন না। সন্ধের সময় ধার্মিক কোনও আয়োজনে অংশগ্রহণ করার ফলে কোথাও যেতে হতে পারে।

মীন: আজ আপনার দিনটা মিলিয়ে মিশিয়ে কাটবে। ধর্ম-কর্মের প্রতি আস্থা বাড়বে। সম্পত্তির উন্নতির জন্য আর রক্ষণাবেক্ষণের জন্য খরচ বাড়বে। আজ বন্ধুবান্ধব আর আত্মীয়স্বজনের আগমন হতে পারে। সম্পত্তিতেও আয়ের নতুন উপায় পাবেন। দেশ-দেশান্তর থেকে শুভ খবর আসবে। রাজনীতিতে নতুন জনসংযোগের সুযোগের সদ্ব্যবহার করুন। আজ সম্পত্তি, ব্যবসায় বিনিয়োগ করতে হলে, নিশ্চিন্তে করুন, পরে লাভ হবে।

আরও পড়ুন- আশি পার হচ্ছে না বিজেপির আসন! সমীক্ষার রিপোর্টে উদ্বিগ্ন গেরুয়া শিবির

Advt