উত্তর থেকে দক্ষিণ, বিজেপির প্রার্থী তালিকা নিয়ে ক্ষোভের আগুন গেরুয়া শিবিরের অন্দরে

বিজেপির প্রার্থীতালিকা প্রকাশের পর থেকেই বিক্ষোভ জেলায় জেলায়। প্রার্থী পছন্দ না হওয়ার ক্ষোভে ফেটে পড়লেন বিজেপি কর্মী-সমর্থকরা। জলপাইগুড়িতে দলের কার্যালয় ভাঙচুর, ব্য়ানার ফেস্টুনে আগুন ধরিয়ে দিলেন দলের কর্মী-সমর্থকদের একাংশ। প্রার্থী পছন্দ না হওয়ায় দুর্গাপুরে বিজেপির জেলা কার্যালয়ে বিক্ষোভ দেখালেন দলের কর্মীরা। আবার উত্তর দিনাজপুরের সমস্য়া অন্যরকম। কালিয়াগঞ্জ কেন্দ্রে কে দাঁড়িয়েছেন প্রার্থী ঘোষণার ২ ঘণ্টা পরও তাঁকে চিনতেই পারলেন না খোদ বিজেপির জেলা সভাপতি।

জলপাইগুড়িতে প্রার্থী করা হয়েছে সৌজিত সিনহাকে। দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জলপাইগুড়ি শহরে বিজেপির কার্যালয় ভাঙচুর করলেন দলের কর্মীরা।  অনেকেরই আশা ছিল এবার টিকিট পাবেন দীপেন প্রামাণিক। কিন্তু প্রার্থী ঘোষণার পরই তাদের সেই আশা ধাক্কা খায়। জেলা বিজেপি সভাপতির ব্য়ানার-ফেস্টুন ছিঁড়ে পুড়িয়ে ফেলা হয়।

কালিয়াগঞ্জ কেন্দ্রে কে দাঁড়িয়েছেন প্রার্থী ঘোষণার ২ ঘণ্টা পরও তাঁকে চিনতেই পারলেন না খোদ বিজেপির জেলা সভাপতি। স্বয়ং জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী প্রার্থী ঘোষণার ২ ঘন্টা পরও বলেন, আমি ঠিক জানি না কালিয়াগঞ্জের প্রার্থী সৌমেন রায় কে? স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে স্বয়ং জেলা সভাপতিই যখন প্রার্থীকে চিনতে পারছেন না তখন সেই প্রার্থীকে নিয়ে দলীয় কর্মীরা ভোট যুদ্ধে লড়বেন কি করে?  আর দলীয় প্রার্থী কে সেটা বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব কেন জানালেন না জেলা স্তরে তা নিয়েও প্রশ্ন উঠছে।

প্রার্থী তালিকা প্রকাশ হতেই ক্ষোভে ফেটে পড়লেন জগদ্দলের বিজেপি (BJP) কর্মীরা। এবারের বিজেপি প্রার্থী অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhatttacharya)। আর এই নিয়েই বেজায় চটেছেন গত বারের প্রার্থী অরুণ ব্রহ্মর অনুগামীরা।

Advt

Previous articleপ্রার্থী নিয়ে ক্ষোভ, বিজেপি কার্যালয় ভাঙচুর করে আসবাবে আগুন কর্মীদের
Next articleঅপছন্দের প্রার্থী, ক্ষোভের আগুনে জ্বলছে দমদম বিজেপি পার্টি অফিস, ভাঙচুর-অবরোধ