সুজিত বসুর প্রচারে গান গেয়ে বাজিমাত নচিকেতার

বিধাননগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজিত বসুর সমর্থনে এবার গানে গানে প্রচার সারলেন নচিকেতা চক্রবর্তী। আজ বুধবার শেষ বেলার নির্বাচনী প্রচারে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে দক্ষিনদারি এলাকা থেকে প্রচার শুরু করেন বিধাননগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। রোড শোর পাশাপাশি জনসভাও করেন তিনি। সেই জনসভাতেই সুজিত বসুর সমর্থনে গান গেয়ে প্রচার সারেন নচিকেতা চক্রবর্তী।
আজ দক্ষিনদারি এলাকায় চৈত্রের প্রখর রোদকে উপেক্ষা করে জোড়াফুলের চিহ্ন দেওয়া তিনরঙা ছাতা মাথায় নিয়ে সুজিত বসুর রোড শোতে পা মেলাতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের হাজার হাজার কর্মী সমর্থকদের। সেই রোড শোতে কমলা ও সবুজ রঙের বেলুন দিয়ে সাজানো হুড খোলা গাড়ি থেকে এলাকাবাসীর উদ্দ্যেশে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সুজিত বসু বলেন, ‘আপনাদের এক একটা আশীর্বাদ অনেক আমাকে শক্তি জোগায়।’
রোড শো-এ হুড খোলা জিপে সুজিত বসুর পাশে দেখা যায় নচিকেতাকে।
সুজিত বসুর প্রচারে এসে নচিকেতা বলেন, ‘সুজিত আমার অনেক পুরনো বন্ধু। আমরা অনেকদিন একসঙ্গে পথ চলেছি। এই অঞ্চলে সুজিতের অবদান যদি কেউ ভুলে যায় তাহলে বুঝতে হবে সে তার নিজের সত্ত্বাকে ভুলে যাচ্ছে। নিজের অস্তিত্বকে ভুলে যাচ্ছে।’ পাশাপাশি দুচার লাইন গান গেয়ে সুজিত বসুর হয়ে প্রচার সারেন নচিকেতা।

Advt

Previous articleকরোনায় আক্রান্ত দিল্লি ক‍্যাপিটালসের ক্রিকেটার আনরিখ
Next articleবিজেপি বাংলাকে ভাগ করতে চায়, গোয়ালপোখরে প্রচারে এসে বললেন রাহুল গান্ধী