আজকের দিন কেমন যাবে

জেনে নিন আজকের রাশিফল।

মেষ : অফিসে সহকর্মীদের সহায়তায় কার্যসিদ্ধি আপনাকে আনন্দিত করবে। দীর্ঘদিনের আইনী বিরোধ আজ শেষ হবে। ভালোমনের মানুষেরা আপনাকে অনুপ্রাণিত করবে। সন্ধ্যায় লং ড্রাইভে যেতে পারেন।

বৃষ : আপনি আজ উত্সাহ নিয়ে যে কাজ করবেন তাতেই সফলতা পাবেন। অনেকদিন ধরে আটকে থাকা অর্থ পেয়ে যেতে পারেন। ব্যবসায়ে কোনও চুক্তি করার আগে পর্যালোচনা দরকার। আপনার দিনটি ভালমন্দে কাটবে।

মিথুন : আজ গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত নিন কারণ পরবর্তী দুই-তিন দিন খুব কম সময় পাবেন। বাড়িতে শুভ কাজ সম্পর্কে আলোচনা হতে পারে। পুরানো প্রেম ফিরে আসতে পারে। সন্ধ্যায় পরিবারকে নিয়ে শপিংয়ে যান।

কর্কট : আপনার থেকে কেউ কেউ আধ্যাত্মিকতা এবং ধ্যানের ক্ষেত্রে প্রেরণা পাবেন। কোনও ধর্মীয় স্থান ভ্রমণের পরিকল্পনা হতে পারে। মেধাভিত্তিক কাজে সাফল্য। ব্যাবসায়ে আপনার পক্ষে লাভজনক একটি চুক্তি হবে। বন্ধ হওয়া কাজ সম্পর্কে পরামর্শ পেতে পারেন।

সিংহ : অফিসে কাজের চাপ থাকলেও পরিবারের সহায়তা আপনার উদ্বেগ হ্রাস করবে। অফিসে আপনার পদোন্নতি নিয়ে আলোচনা হতে পারে। পরিবারের ছোটদের সময় দেওয়া খুব জরুরি।

কন্যা : সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কথায় সময় নষ্ট না করে নিজের শখ নিয়ে কাজে মেতে থাকবেন। তা থেকে অল্প উপার্জনের সম্ভাবনাও রয়েছে। অর্থ সমস্যা আসতে পারে। তাই ধার দেওয়া থেকে বিরত থাকুন।

তুলা : স্বাস্থ্য ভাল থাকবে। হৃদয় ও মনের ভারসাম্য সফলতা আনবে। অ্যাকাউন্ট সংক্রান্ত নথি প্রস্তুত রাখুন। যে কোনও সময় প্রয়োজন হতে পারে। ভাল ব্যবহার করে কর্মীদের মন জয় করবেন। পরিবারের সাথে সন্ধ্যা কাটিয়ে আনন্দ পাবেন।

বৃশ্চিক : আপনার ধারণাগুলি বাস্তবায়নের সুযোগ পাবেন। রাজনীতিতে আগ্রহ বাড়বে। কোন বিশেষ মানুষের জন্য আজ পকেট খালি হতে পারে। কিন্তু টাকার কথা না ভেবে সম্পর্কের উন্নতির কথা ভাবলেই এ ক্ষেত্রে লাভবান হবেন।

ধনু : আজ অফিসে অনেক কাজ করতে হবে। তার সুফলও পাবেন। নিজের প্রতিভার উপর আস্থা রাখুন এবং মনে রাখবেন কিছু করে দেখাতে বেশি হইচইয়ের প্রয়োজন হয় না। প্রেমিকার মেজাজ খুব ভাল থাকবে।

মকর : দিনের বেশিরভাগ সময় রোজকার কাজেই ফুরিয়ে যাবে। তবে সুষ্ঠু ভাবে সব কিছু হবার জন্য মনে সন্তুষ্টি থাকবে। আইনী কাগজপত্রগুলি সই করার আগে খুঁটিয়ে পড়ুন।

কুম্ভ : সকাল থেকেই কিছু ভাল খবরের অপেক্ষায় থাকবেন। আশেপাশে ভ্রমণ হতে পারে। নতুন মানুষের সাথে যোগাযোগ আপনার পক্ষে উপকারী হবে। কে বলতে পারে ব্যাবসা সাথে সাথে প্রেমের সম্পর্কেও জড়িয়ে পড়বেন না।

মীন : দিনটি ঢিমে তালে শুরু হবে। সকালে যা উদ্বেগ ছিল বিকেলে তাই আনন্দের কারণ হবে। অফিসে নিজের জায়গা তৈরি করতে যত্ন সহকারে কাজ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। বুদ্ধিজীবীদের সন্ধ্যায় ভাগ্যদয়। নতুন চুক্তি পিছোতে পারে।

আরও পড়ুন- কলকাতায় আর কোনও বড় জনসভা করবেন না, কোভিড পরিস্থিতিতে সাফ জানালেন মমতা

আরও পড়ুন- ধুন্ধুমার কাণ্ড! দলীয় প্রার্থীর ওপর হামলার জন্য বিজেপিকেই দায়ী করল তৃণমূল

 

 

Advt