‘বৃদ্ধকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত’ হওয়ার মিথ্যা গল্প ফেঁদেছেন নোবেল!

বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন আলোচিত ও বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেল। তার চোখের উপরে ও মাথার তালুতে মোট ৩০টি সেলাই হয়। ওই দুর্ঘটনা সম্পর্কে পরের দিন শুক্রবার ফেসবুকে এই ঘটনা নিয়ে একটি পোস্ট করে নোবেল বলেন, এক বৃদ্ধ লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলেন। তাকে বাঁচাতে গিয়েই নাকি আহত হন তিনি।

নিজের ফেসবুকে নোবেল লেখেন, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে।’  নিজের মুখের রক্তাক্ত ছবিও পোস্ট করেন নোবেল। এই ছবি ভাইরাল হতেই নোবেলের বক্তব্য নিয়ে আপত্তি জানান দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা।

নোবেলের এই পোস্টের পরেই শোয়াইব বিন আহসান নামে এক প্রত্যক্ষদর্শী নিজের ফেসবুকে লেখেন- ‘রং সাইডে বাইক চালিয়ে সাইকেল আরোহী রোজাদারের ওপর দিয়ে এভাবেই বাইকটা চালাইয়া দিলা। যেখানে লোকটা সারাদিন পানাহারের পর ইফতার করে তার ক্ষুধা নিবারণের কথা, সেখানে লোকটা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে। আর তুমি একজন রোজাদারকে মৃত্যুর পথযাত্রী বানাইয়া আরেকজন বৃদ্ধকে জীবনদানের গল্প শুনাও! কী সুন্দর মিথ্যাচার করে আবার আল্লাহর শুকরিয়া আদায় করছে!’

শোয়াইব বিন আহসান নামে সেই প্রত্যক্ষদর্শী সরাসরি অভিযোগের আঙুল তোলেন নোবেলর গাফিলতির দিকে। ভুল দিক দিয়ে বাইক চালাচ্ছিলেন নোবেল এবং তিনিই সাইকেল আরোহীকে ধাক্কা মারেন দাবি শোয়াইবের। শুধু তাই নয়, প্রত্যক্ষদর্শীদের দাবি নোবেলর বাইকের সামনে পড়ে কোনও বৃদ্ধ নয়, বরং বছর ২৫-৩০-এর যুবক আহত হয়েছেন। অপর এক প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম আমিন শোয়াইব উল্টো প্রশ্ন করেন, নোবেল নিজে দুর্ঘটনার শিকার হয়েছেন বলে লিখেছেন, কিন্তু যাকে তিনি আঘাত করেছেন, তার কথা কেন লেখেননি?

আরও পড়ুন- সপ্তম দফায় খেলতে নামছেন একঝাঁক রথী-মহারথী! একঝলকে পরিচয় সেরে নিন

Advt

Previous articleপরিস্থিতি ভয়াবহ, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ১৬ হাজার
Next articleহায়দরাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় দিল্লির