এবার সামনে ইউরো কাপের কোয়ার্টার ফাইনালের মেগা লড়াই, দেখে নেওয়া যাক সময় সূচি

শেষ ইউরো কাপে ( Euro cup) প্রি-কোয়ার্টার ফাইনালের ম‍্যাচ। শুক্রবার থেকে শুরু হবে শেষ আটের লড়াই। শেষ ষোলোর ম‍্যাচে দেখা গিয়েছে একাধিক অঘটন, একাধিক হতাশা ও একাধিক স্বপ্নপূরণের মুহুর্ত। এবার সামনে কোয়ার্টার ফাইনালের মেগা লড়াই। আটটি দেশই ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে মত্ত।

একনজরে দেখে নেওয়া যাক কবে কার সঙ্গে কার লড়াই

১) আগামী শুক্রবার অর্থাৎ ২ জুলাই প্রথম কোয়ার্টার ফাইনালে ভারতীয় সময় রাত সাড়ে নয়টায় সুইজারল্যান্ডের মুখোমুখি হবে স্পেন। ম্যাচটি আয়োজিত হবে সেইন্ট পিটার্সবার্গের গাজপ্রোম স্টেডিয়ামে।

২) দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল হবে দুই ফেভারিট বেলজিয়াম ও ইতালির মধ্যে। শনিবার অর্থাৎ ৩ জুলাই ভারতীয় সময় রাত সাড়ে বারোটায় মিউনিখের আলিয়াঁজ এরিনায় হবে এই ম্যাচটি।

৩) তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে চলেছে দুই আন্ডারডগ চেক প্রজাতন্ত্র ও ডেনমার্ক। আগামী ৩ জুলাই অর্থাৎ শনিবার ভারতীয় সময় রাত সাড়ে নয়টায় বাকুর অলিম্পিক স্টেডিয়ামে হবে এই ম্যাচ ।

৪) চতুর্থ কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে রোমের অলিম্পিয়াকো স্টেডিয়ামে। যেখানে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ইউক্রেন। এই ম্যাচটি ৪ জুলাই অর্থাৎ রবিবার ভারতীয় সময় রাত সাড়ে বারোটায় খেলা হবে।

আরও পড়ুন:ওয়েম্বলি স্টেডিয়ামে বসে ইংল‍্যান্ড বনাম জার্মানির ম‍্যাচ দেখলেন পন্থ

 

Previous articleবিমান ইস্যুকে কেন্দ্র করে শুভেন্দু- কুণাল তরজা
Next articleবাংলাকে তুলনায় কম টিকা দিয়েছে কেন্দ্র: খতিয়ান তুলে ফের সরব মুখ্যমন্ত্রী