এসসি ইস্টবেঙ্গলের দলগঠনের কাজে সাহায্য করতে পারছেন না বাইচুং

এসসি ইস্টবেঙ্গলের(Sc EastBengal) দলগঠনের কাজে সাহায্য করতে পারছেন না প্রাক্তন ফুটবলার বাইচুং ভুটিয়া( Bhaichung Bhutia)। শনিবার সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতিতে এমনটাই জানালেন তিনি।

মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ( Mamata Banerjee) মধ‍্যস্থতায় আইএসএলে( Isl) খেলবে এসসি ইস্টবেঙ্গল। মুখ‍্যমন্ত্রীর ঘোষণার পরই দলগঠনের কাজে নেমে পড়ে ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই একাধিক দেশী ও বিদেশি খেলোয়াড়দের সঙ্গে কথা বলা শুরু করেছেন রিক্রুটাররা। তবে ইস্টবেঙ্গল চাইছে, দলগঠনের বিষয়ে প্রাক্তন ও কিংবদন্তি ভারতীয় ফুটবলাররা সাহায্য করুক। গত মরশুমেও দলগঠনের ক্ষেত্রে পরোক্ষভাবে ইস্টবেঙ্গলকে পরামর্শ দিয়েছিলেন প্রাক্তন ফুটবলাররা। সেইমত চলতি মরশুমেও দলগঠনের কাজে পরামর্শ দেওয়া কথা বলা হয়েছিল বাইচুং ভুটিয়াকে। কিন্তু এই বার সেই দায়িত্ব নিতে পারছেন না বাইচুং। শনিবার এমনটাই জানানলেন ইস্টবেঙ্গলের প্রাক্তনী।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় বাইচুং লেখেন,” আমি সাহায্য করতে ইচ্ছুক হলেও, এসসি ইস্টবেঙ্গলের দলগঠনের কাজে প্রয়োজনীয় সময় দিতে পারব না। আমার মনে হয় কিংবদন্তি ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য এবং তরুণ দে এই ব‍্যাপারে লাল-হলুদকে সাহায্য করতে পারে দলগঠনে। এই দুই কিংবদন্তির পরামর্শে ইস্টবেঙ্গল লাভবান হবে।”

আরও পড়ুন:পুজারার দুরন্ত ব‍্যাটিং নিয়ে কী বললেন রোহিত?


 

Previous articleছাত্র বহিষ্কারের প্রতিবাদে আন্দোলনের পারদ চড়ছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে
Next articleতৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়, কী বললেন তিনি