কালিয়াচক হত্যাকাণ্ডে ১৭৩ পাতার চার্জশিট জমা পুলিশের

কালিয়াচকে একই পরিবারের ৪ জনকে খুনের ঘটনার ৭০ দিনের মাথায় চার্জশিট (Chargsheet) পেশ করল পুলিশ (Police)। শনিবার, মালদহ আদালতে এই চার্জশিট পেশ করা হয়।

১৭৩ পাতার এই চার্জশিটে খুন, তথ্যপ্রমাণ লোপাট, খুনের চেষ্টার অভিযোগ উল্লেখ করা হয়েছে। ৪৪ জন সাক্ষীর নাম রয়েছে। ঘটনায় মূল অভিযুক্ত মহম্মদ আসিফের (Md Asif) বিরুদ্ধে তিনটি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও মূল অভিযুক্তের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা চলছে। কয়েকদিনের মধ্যেই তারও চার্জশিট জমা দেবে পুলিশ।

২৮ ফেব্রুয়ারি কালিয়াচকের মহম্মদ আসিফ মা-বাবা, বোন ও ঠাকুমাকে খুন করে বাড়ি লাগোয়া গুদামঘরে পুঁতে রাখে। দাদাকে খুনের চেষ্টা করলেও, তিনি প্রাণে বেঁচে যান। অভিযুক্তের দাদা মহম্মদ আরিফের (Md Arif) অভিযোগের ভিত্তিতেই ১৯ জুন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন – ৮ দফা দাবিতে ত্রিপুরায় বিশাল মিছিল তৃণমূলের, নেতৃত্বে কুণাল-শান্তনু

জেরায় অপরাধ কবুল করে আসিফ মহম্মদ। এই ঘটনায় আরও ২ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা আসিফ মহম্মদের বন্ধু সাবির আলি ও মহম্মদ মাফুজ। ধৃতদের বাড়ি থেকে অত্যাধুনিক অস্ত্র ও কার্তুজ উদ্ধার হয়েছে।

আসিফকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, মা-বাবা-বোন-ঠাকুমার সঙ্গে দাদাকেও সে খুনের ছক কষেছিল অভিযুক্ত। খুনের আগের দিন যাবতীয় সরঞ্জাম কিনেছিল নিজেই। ৫ জনকেই পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়েছিল। বেহুঁশ হয়ে পড়লে মুখে লিউকোপ্লাস্ট লাগানো হয়। কিন্তু, জ্ঞান ফিরে আসায় সেখান থেকে পালিয়ে বাঁচেন আরিফ। এদিনের চার্জশিটে সাক্ষীদের তালিকায় নাম রয়েছে আরিফ মহম্মদেরও।

advt 19

 

Previous articleদুয়ারে লক্ষ্মীর ভাণ্ডার : কারা পাবেন সুবিধা? লাগবে কী কী নথি?
Next articleছাত্র বহিষ্কারের প্রতিবাদে আন্দোলনের পারদ চড়ছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে