৬ বছর আগের বহুচর্চিত ”ঝালমুড়ি” পর্ব ফাঁস করলেন বাবুল! ঠিক কী হয়েছিল সেদিন?

ভবানীপুর উপনির্বাচনের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। নতুন দলে তিনি যোগ দিতেই ফের আলোচনায় সেই ‘ঝালমুড়ি’ পর্ব ৷

সালটা ২০১৫।  ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে গাড়ি থামিয়ে বাবুলকে ঝালমুড়ি খাইয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তার পর থেকে বঙ্গ রাজনীতিতে ওই পর্ব ‘ঝালমুড়ি রাজনীতি’ নামে জনপ্রিয় হয়ে যায়। এবার সেই ঝালমুড়ির ‘গোপন গপ্পো’ ফাঁস করলেন আসানসোলের সাংসদ।

ছয় বছর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঝালমুড়ি খাওয়ার প্রসঙ্গে এদিন বিস্তারিত জানান বাবুল। তিনি স্পষ্ট জানান, সেদিন তিনি যা করেছিলেন ঠিক করেছিলেন। সেদিনের কথা স্মরণ করে বাবুল বলেন, ‘কলকাতায় নজরুল মঞ্চে স্বচ্ছ ভারত কর্মসূচির সূচনায় প্রধানমন্ত্রী (Narendra Modi) এসেছিলেন। তাঁর নিরাপত্তার জন্য ওই চত্বরে কোনও গাড়ি রাখা হয়নি। প্রধানমন্ত্রীর গাড়ি বেড়িয়ে যাওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আসে। তিনি যোগ করেন, উনি রাজভবনে যাওয়ার পথে আমাকে গাড়িতে উঠতে বলেন। আমারও কথা ছিল ইস্ট ওয়েস্ট, আসানসোল নিয়ে। কাজের জন্য করা যেতেই পারে। উনি যাওয়ার পথে ভিক্টোরিয়ায় আমাকে ঝালমুড়ি অফার করেন। একজন প্রশাসনিক প্রধান আমাকে বলছেন ঝালমুড়ি খেতে৷ তো আমি কেন না বলতে পারব?

বাবুল সাফ জানিয়ে দেন, তিনি সেদিন সঠিক কাজই করেছিলেন। আরও বলেন, ‘কাজের জন্য বিজেপি মন্ত্রীর সঙ্গে বসব, ধোকলাও খাব’।

আরও পড়ুন- “ভবানীপুরে “বোন” প্রিয়াঙ্কার বিরুদ্ধে প্রচারে যাবেন? “দিদি” মমতার জয় নিশ্চিত উত্তর বাবুলের

advt 19

 

Previous article“ভবানীপুরে “বোন” প্রিয়াঙ্কার বিরুদ্ধে প্রচারে যাবেন? “দিদি” মমতার জয় নিশ্চিত উত্তর বাবুলের
Next articleমন্ত্রিত্ব যাওয়ার অভিমানেই কি দলবদল? যা বললেন বাবুল সুপ্রিয়