কেমন যাবে আজকের দিন

মেষ : দূষিত পরিবেশে থাকবেন না। আপনার স্ব্যাস্থের উপর এর খারাপ প্রভাব পড়তে পারে। চোখের সমস্যায় ভুগতে পারেন। বিনিয়োগের ব্যাপারে ঝুঁকি কম নেওয়াই ভালো, আপনার চমৎকার ব্যক্তিত্ব নতুন কিছু বন্ধু এনে দেবে।

বৃষ : শরীরের যত্ন নিন। ছোটখাটো সমস্যা পরে বড় হয়ে দেখা দিতে পারে। ভাই বোনেদের আর্থিক সহায়তা করতে হতে পারে। এর ফলে আপনার সঞ্চয়ের হ্রাস হবে। বাচ্চাদের সাথে কিছু সময় কাটান। তাদের সরলতা মন হালকা করবে।

মিথুন : আজ আর্থিক ব্যাপারে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ আপনাকে সমস্যায় ফেলতে পারে। বন্ধুদের সূত্রে কোনও নতুন ব্যক্তির সাথে আলাপ হবে যিনি আপনার জীবনে বড় প্রভাব ফেলতে চলেছেন। ব্যস্ততা এড়িয়ে পরিবারকে সময় দিন।

কর্কট : আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হতে পারেন। তবে অতিরিক্ত কাজের চাপ আপনাকে অস্থির এবং বিরক্ত করে তুলবে। পরিস্থিতি আপনার জন্য অনুকূল নাও হতে পারে। তবে আত্মবিশ্বাস বজায় রাখুন।

সিংহ : 
সন্তানদের লেখাপড়ার জন্য প্রচুর খরচ হতে পারে আজ। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। ভ্রমণের ধকল আপনাকে ক্লান্ত করে তুলবে। বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। অবসর সময়য়ে নিজেকে সৃজনশীল কাজে নিয়োজিত রাখুন।

কন্যা : বর্তমান অবস্থা নিয়ে অকারণ অভাব অভিযোগ করবেন না। মানসিক উদারতা তৈরির প্রয়োজন। সন্তানদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। সাবধান থাকুন। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার পরিচিতি বাড়তে পারে।

তুলা : আজ দীর্ঘমেয়াদি ক্ষেত্রগুলিতে বিনিয়োগ করুন। ভবিষ্যতে লাভবান হবেন। আপনার রসিক স্বভাব আজ সকলের নজর কাড়বে। জনপ্রিয়তা বাড়তে পারে। আজ কোনও আত্মীয়ের বাড়ি যাওয়া হতে পারে।

বৃশ্চিক : আজ অলসতা ঝেড়ে ফেলে কাজে লাগা দরকার। নিজের উপার্জন ক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন। আপনার স্ত্রীয়ের থেকে উৎসাহ পেতে পারেন। কিছুটা সময় সঙ্গীতচর্চা করে বা গান শুনে কাটাতে পারেন।

ধনু : অনেক দিন ধরে চলে আসা সমস্যাগুলি আজ মিটে যাবে। নতুন করে সব কিছু শুরু করার সুযোগ পাবেন। সুযোগ সন্ধানী আত্মীয়দের থেকে সাবধান থাকুন। কাউকে টাকা ধার না দেওয়াই ভালো। বন্ধুদের সাথে আড্ডায় কিছু ভালো সময় কাটবে।

মকর : আপনার প্রিয়জনের মন বোঝার চেষ্টা করুন। তাদের চাওয়া পাওয়া গুলিকে গুরুত্ব দিন। আপনার স্পষ্টবাদিতা আজ অনেকের অস্বস্তির কারণ হতে পারে। কাছের মানুষদের বিপদে পাশে থাকার চেষ্টা করুন।

কুম্ভ : আজ আপনি হাসি দিয়ে সকলের মন জয় করবেন। ভবিষ্যতের জন্য সঞ্চয় করার ব্যাপারে একটি জরুরী পদক্ষেপ নেওয়া হতে পারে আজ। আপনার স্ত্রীয়ের সাথে আজ মনোমালিন্য হতে পারে। নিজেকে সংযত রাখুন।

মীন : অফিসে কাজের চাপ বেশি থাকবে। সাথে বাড়িতেও কিছু সমস্যা তৈরি হবে। আপনার মানসিক চাপ বাড়বে। আজ কোনও বড় লগ্নি না করাই ভালো। বন্ধুদের সাথে কোথাও দিয়ে আড্ডা দিলে মন হালকা হবে।

আরও পড়ুন- অমরিন্দরের পাক বান্ধবীর ISI যোগ, তদন্ত করবে পাঞ্জাব সরকার

advt 19

 

 

Previous articleঅমরিন্দরের পাক বান্ধবীর ISI যোগ, তদন্ত করবে পাঞ্জাব সরকার
Next articleব্রেকফাস্ট নিউজ