Raj Kundra -Shilpa setty : মুম্বই বিমানবন্দরে রাজ- শিল্পা, কোথায় চললেন দুজনে? 

বুধবার দুপুরে মুম্বই বিমানবন্দরে হঠাৎই হাজির বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra -Shilpa setty ) । ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমেই মাথা – মুখ যথাসম্ভব ঢাকা দিয়ে বিমানবন্দরের ভিতরে প্রায় দৌড়ে ঢুকে গেলেন রাজ কুন্দ্রা। তবে শিল্পা শেট্টি কিন্তু আলোকচিত্রীদের সামনে দিয়ে সকলকে প্রাণভরে ছবি তোলার সুযোগ দিয়ে বিমানবন্দরে ভিতর ঢুকে গেলেন। পালিয়ে যাওয়ার কোনো প্রবণতা দেখা গেল না তার মধ্যে।

https://www.instagram.com/reel/CWsLczDKxjv/?utm_medium=copy_link

কিন্তু প্রশ্ন হল, তারা গেলেন কোথায় ? রাজ কুন্দ্রা আপাতত জামিন পেয়ে বাড়িতে রয়েছেন। তাহলে কি মুম্বই আদালত থেকে বাইরে যাওয়ার বিশেষ অনুমতি নিয়েছেন ? জানা গিয়েছে, এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই ছাড়লেন রাজ-শিল্পা। কিন্তু ঠিক কোথায় তারা যাচ্ছেন  সে তথ্য পুরোপুরি গোপনে রয়েছে।

পর্ন- কাণ্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় দু’মাস জেল হেফাজতে কাটাতে হয়েছিল রাজ কুন্দ্রাকে। তারপর শর্তসাপেক্ষে জামিন পান রাজ । কিন্তু খবর রটেছিল যে রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার সম্পর্ক আর ভালো নেই । রাজের এই কাণ্ডকারখানার সঙ্গে শিল্পা নাকি নিজেকে মানিয়ে নিতে পারছেন না। বিপর্যস্ত শিল্পা নাকি রাজের সঙ্গে না থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন । তবে সদ্য নিজেদের ১২ বছরের বিবাহ বার্ষিকীতে শিল্পা সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি দিয়ে বার্তা দিয়েছেন যে যা-ই ঘটুক স্ত্রী হিসেবে তিনি স্বামীর পাশে আছেন । আর তার কয়েকদিন পরেই রাজ -শিল্পা একসঙ্গে মুম্বই বিমানবন্দরে। অনুরাগীরা বলছেন এই যাত্রায় তাহলে বিয়েটা টিকে গেল।

Previous articleIndia-New Zealand: শ্রেয়স-জাড্ডুর ব‍্যাটে ভর করে কিউয়িদের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে চালকের আসনে ভারত