KMC 123: শোভন অনাথ করেছেন, ওয়ার্ডে অভিভাবকের ভূমিকা সামলেছেন সুদীপ

বিজেপি পরিযায়ী, উন্নয়নে লেটার মার্কস নিয়ে হ্যাট্রিকের পথে সুদীপ

কলকাতা পুরসভার টানা দুটি নির্বাচনে জয়ী। তৃতীয়বার জয়ের ব্যাপারে কার্যত আত্মবিশ্বাসী। বিজেপি সহ বিরোধীরা এখানে পরিযায়ী, ভোট পাখি। কলকাতা পুরসভার ১২৩ নম্বর ওয়ার্ডে এবারও তৃণমূলের প্রার্থী সুদীপ পোলে। তাঁর দাবি, জয় কার্যত নিশ্চিত তবুও মানুষের দুয়ারে যেতে হয়। এবং সেটাই নির্বাচনের অঙ্গ।

সুদীপ পোলের কথায়, “ভোটের আগে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়া নির্বাচনের অঙ্গ। আমি যদি না যাই মানুষের খারাপ লাগার একটা জায়গা থাকতে পারে। অনেকে ভাবতে পারেন কাউন্সিলরের হয়তো দম্ভ হয়েছে, সেই জায়গা থেকে ডোর টু ডোর প্রচার করছি।”

১২৩ নম্বর ওয়ার্ডে কাজের খতিয়ান তুলে ধরে তৃণমূলের হোর্ডিংয় দিয়েছে, কাউন্সিললের কাজ তুলে ধরেছে। এবার মানুষ বিচার করুন, তাঁরা কাকে সমর্থন করবেন। এ প্রসঙ্গে সুদীপ পোলে জানান, “কাজের কথা বলে যে হোর্ডিং আমি লাগিয়েছি, সেখানে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ এবং শেষ দু-বছরে পুরসভার কাজের বাইরে এখানে মানুষের পাশে দাঁড়িয়ে যা করেছি সেটাই তুলে ধরেছি। বিশেষ করে করোনার পূর্ব অভিজ্ঞতা আমাদের ছিল না। এই রোগকে নিয়ে কোনও মানুষ হয়ত অসুস্থ হয়েছেন, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া বা মৃতদেহ সৎকার করা এইসব কাজ করেছি।
সেখানেই নিজের কাছে কোথাও একটা আত্মতৃপ্তি আছে।”

শোভন চট্টোপাধ্যায়ের প্রসঙ্গে সুদীপ পোলে জানান, “আমি পুরপ্রতিনিধি হিসেবে কাজ যতটা যা করার করেছি। একুশের ভোটের আগে বিধায়ক হিসেবে শোভনবাবু ছিলেন না। কোনও কাজ করেননি। তাঁর শূন্যস্থান যতটা সম্ভব পূরণ করার চেষ্টা করেছি। নতুন বিধায়ক আসার পর কাজ আরও সহজ হয়েছে।”

আরও পড়ুন:TMC:উত্তরবঙ্গ সফর পরিদর্শনে তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি

Previous articleTMC:উত্তরবঙ্গ সফর পরিদর্শনে তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি
Next articleBramha Mishra: ‘মির্জাপুর’-এর জনপ্রিয় অভিনেতা ব্রহ্মা মিশ্রর রহস্যমৃত্যু, উঠেছে নানা প্রশ্ন