Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষঃ অন্যদের থেকে উপদেশ শোনার দিন আজ। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের ক্ষমতা একটু বেশিই থাকবে। কাজের ফাঁকে কিছুটা সময় পরিবারের সঙ্গে কাটান। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগে মন শান্ত থাকবে।

বৃষঃ সন্ধ্যের দিকে বন্ধুদের জন্য কিছু প্ল্যান করুন। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। মোবাইল কোন সিনেমা দেখতে পারেন। বন্ধু আপনার থেকে বেশি ঋণ চাইতে পারে।

মিথুনঃ আপনি না চাইলে কেউ আপনার সঙ্গে ঝগড়া করতে পারবেন না। বিতর্ক এড়িয়ে গিয়ে অন্যের দোষ খোঁজা বন্ধ করুন। আজকের রাতের ফাঁকা সময়টা পরিবারের সঙ্গে কাটান। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করে সমস্যায় পড়তে পারেন।

কর্কটঃ আজজের দিনটা আনন্দের, আমোদের। সহজেই কোন কাজের জন্য মূলধন জোগাড় করতে পারবেন। বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাতে পারবেন। বিতর্ক এড়িয়ে গিয়ে অন্যের দোষ খোঁজা বন্ধ করুন।

সিংহঃ নিজের জন্য কিছুটা সময় পাবেন আজকে। ইচ্ছা শক্তির দ্বারা কোন কাজ সহজেই করতে পারবেন। মনে শান্তি থাকলে, পরিবারেও শান্তি বিরাজ করবে। আবেগের বশে কোন সিদ্ধান্ত নেবেন না।

কন্যাঃ কথা ভালো কর না বুঝলে, সমস্যায় পড়তে পারেন। এই রাশির ব্যক্তিদের চাকরী পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনে শারীরিক সুস্থতা অনুভব করবেন এই রাশির ব্যক্তিরা। আজকের দিনে দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন।

 

তুলাঃ আজকের দিনে সবকিছুই আপনার পক্ষে থাকবে। পার্টিতে গিয়ে মেজাজ খারাপ করবেন না। রাত্রে কোন বিশেষ ব্যক্তির সঙ্গে ফোনে কথা বলতে পারবেন। ব্যাঙ্কে গেলে খুব সাবধানে অর্থ লেনদেন করবেন।

বৃশ্চিকঃ বন্ধুদের সঙ্গে সন্ধ্যের সময় দেখা করতে যেতে পারেন। কিছুটা সময় একা কাটাতে মন চাইবে। মূল্যবান সময় বন্ধুদের চক্করে পড়ে নষ্ট করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিন বেশ ভালো হবে।

ধনুঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। ঘরে উৎসবের পরিবেশ তৈরি হলে, সেখানেও আপনাকে অংশ গ্রহণ কতে হবে।

মকরঃ আত্মীয়রা আপনার সঙ্গে দেখা করে, মন থেকে কষ্টের বোঝা দূর করবে। আজকের দিনে যে কোন কাজ অর্ধেক সময়ে শেষ করতে পারবেন। সকলের সঙ্গে ভালো সময় কাটান। আজকের দিনে কিছুটা আর্থিক সুবধা পেতে পারেন।

কুম্ভঃ ফাঁকা সময়ে ঘর পরিস্কার করতে পারেন। বেড়াতে যাওয়ার সময় মূল্যাবন জিনিসপত্র গুছিয়ে রাখুন। মায়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটা শক্তিশালী হবে।

মীনঃ অনেক ছোট ভুলও পরিবারের সদস্যরা বড় করে দেখতে পারেন। শরীর সুস্থ থাকলে, খেলাধূলায় অংশ নিতে পারবেন। পুরনো জিনিস খুঁজে পেয়ে সারাটা দিন সেটার পেছনেই কেটে যাবে। অন্যের সাহায্যে অর্থ উপার্জন করতে পারবেন।

আরও পড়ুন- রাজ্যে অকাল বৃষ্টির আশঙ্কা! মঙ্গলবার পর্যন্ত সেচ-বিদ্যুৎ দফতরের কর্মীদের ছুটি বাতিল

আরও পড়ুন- KMC 66: ওয়ার্ডের উন্নয়নে মানুষের নির্দেশেই কাজ করতে চান ফৈয়াজ

 

Previous articleরাজ্যে অকাল বৃষ্টির আশঙ্কা! মঙ্গলবার পর্যন্ত সেচ-বিদ্যুৎ দফতরের কর্মীদের ছুটি বাতিল