Parambrata Chatterjee: পুরভোটে তৃণমূলের হয়ে প্রচারের ব্যাখ্যা দিলেন পরমব্রত

আগামী রবিবার কলকাতা পুরসভা নির্বাচন। ইতিমধ্যেই তৃণমূলের হয়ে প্রচারে পা মিলিয়েছেন একাধিক তারকা। এবার সরাসরি তৃণমূলের প্রচারে দেখা গেল অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে!

ঘনিষ্ঠমহলে বামমনস্ক হিসেবেই পরিচিত পরমব্রত। এর আগে সেভাবে কোনও প্রচারেও দেখা যায়নি তাঁকে। কিন্তু শুক্রবার নেতাজিনগরে ৯৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে প্রচার করতে দেখা গেল তারকাকে। তবে শুধু পরমব্রত নয়, ছিলেন তারকা বিধায়ক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও জুন মালিয়াও। তবে হঠাৎ করে তৃণমূলের মিছিলে কেন? এর উত্তরে পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, ‘আমি তৃণমূলের হয়ে প্রচার করতে এসেছি কিনা বলতে পারব না। অরূপ বিশ্বাস আমার বহুদিনের পরিচিত, দাদার স্থানীয় বন্ধু। আর এখানের প্রার্থী অল্প বয়সী, আমার মনে হয় এমন প্রার্থী রাজনীতিতে আসা দরকার।’ তবে পুরভোটের প্রচারে টলিপাড়ার চেনামুখ পরমব্রতর উপস্থিতিতে বাড়ছে জল্পনা।

প্রসঙ্গত, ১৯ ডিসেম্বরের কলকাতার পুরভোটের শুক্রবারই ছিল প্রচারের শেষ দিন। গত কয়েকদিনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেছেন তৃণমূলের নেতা, কর্মী, প্রার্থীরা। পাশাপাশি টেলি তারকাদের নিয়েও চলেছে পাড়ায় পাড়ায় প্রচার, জনসংযোগ। গোয়া থেকে ফিরে শেষবেলায় প্রচার সারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুক্রবার দক্ষিণ কলকাতায় মহামিছিল করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

আরও পড়ুন- Abhishek Banerjee: কারও জন্য দল বিন্দুমাত্র কলুষিত হলে তাঁকে বহিষ্কার: কড়া বার্তা অভিষেকের

Previous articleAbhishek Banerjee: কারও জন্য দল বিন্দুমাত্র কলুষিত হলে তাঁকে বহিষ্কার: কড়া বার্তা অভিষেকের
Next articleসিঙ্গুরে বিজেপির কর্মসূচি শেষ হতেই গোবর-গঙ্গাজল দিয়ে ধর্নাস্থলের ‘শুদ্ধিকরণ’ তৃণমূলের