Novak Djokovic: বিস্ফোরক জোকোভিচ, করোনা নিয়েই মাস্ক ছাড়া ছবি তোলেন জোকার

করোনা নিয়েই গত মাসে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন জোকোভিচ। বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানালেন টেনিস তারকা।

বিতর্ক পিছু ছাড়ছে না নোভাক জোকোভিচের ( Novak Djokovic)। করোনা ( corona) নিয়েই গত মাসে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন জোকোভিচ। বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানালেন টেনিস তারকা।

বুধবার জোকোভিচ লেখেন, ‘ডিসেম্বর মাসে আমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেই সময় বিভিন্ন অনুষ্ঠানে আমার থাকা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়েছে। সেগুলি ঠিক করা প্রয়োজন।’ এই বলে জোকার লেখেন,” ১৪ ডিসেম্বর আমি বেলগ্রেডে একটি বাস্কেটবল খেলায় যোগ দিয়েছিলাম। সেখানে বেশ কিছু মানুষের করোনা সংক্রমণ ধরা পড়ে। আমার কোনও ধরনের উপসর্গ না থাকলেও আমি ১৬ ডিসেম্বর র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করি। সেখানে ফল নেগেটিভ আসে। আরও নিশ্চিত হতে সেই দিন আরটিপিসিআর পরীক্ষাও করি। পরের দিন বেলগ্রেডে টেনিসের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম। ছোটদের পুরস্কার তুলে দিয়েছিলাম। সেই অনুষ্ঠানে যাওয়ার আগেও র‍্যাপিড পরীক্ষা করি। সেটার ফলও নেগেটিভ আসে। কোনও রকম উপসর্গ ছিল না। আরটিপিসিআর পরীক্ষার ফল তখনও পাইনি।”

এরপর জোকোভিচ জানিয়েছেন করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পর সব অনুষ্ঠান বাতিল করলেও, সাংবাদিকদের অনুষ্ঠান বাতিল করা হয়নি। এই নিয়ে জোকার লেখেন, “আমি সাংবাদিকদের হতাশ করতে চাইনি। সেই অনুষ্ঠানে আমি মাস্ক পরে ছিলাম। এক মাত্র ছবি তোলার সময় মাস্ক খুলেছি। সাক্ষাৎকার শেষে বাড়ি ফিরে যখন নিভৃতবাসে ঢুকছি, সেই সময় মনে হয়েছিল ভুল করেছি। অনুষ্ঠানটা পিছিয়ে দেওয়া উচিত ছিল।”

Previous articleCorona: করোনা আক্রান্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রিপোর্ট পজিটিভ স্বস্তিকারও