Maldah:পুলিশকে লক্ষ্য করে গুলি মাদক কারবারির, নিহত ১ যুবক

মালদহের কালিয়াচকে মাদক কারবারিদের গুলিতে মৃত্যু হল এক যুবকের। শুক্রবার সন্ধেয় গোপন সূত্রে খবর পেয়ে মাদক পাচারকারীদের ডেরায় অভিযান চালায় কালিয়াচক থানার পুলিশ। সেইসময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় মাদক কারবারীরা। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে আহত হয় নিরীহ এক কিশোর।ওই যুবকের তলপেটে গুলি লাগে।গুরুতর জখম অবস্থায় তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও শনিবার তাঁর মৃত্যু হয়। ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন:করোনা আবহে চার পুরনিগমের ভোট পিছিয়ে ১২ ফেব্রুয়ারি, ঘোষণা নির্বাচন কমিশনের

পুলিশ সূত্রের খবর,গোপনসূত্রে মাদক কারবারের খবর পেয়ে পুলিশের দুটি দল বালিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালায়।  একটি দলে পুলিশ ছিল সাদা পোশাকে। আরেক দল এলাকা ঘিরে রেখেছিল। পুলিশকে দেখতে পেয়েই মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে সেভেন এমএম রিভলবার উঁচিয়ে গুলি চালায়। ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হন স্থানীয় যুবক রাজীব ওরফে রাজু শেখ। তিনি বৈষ্ণবনগর থানার কুম্ভিরা এলাকার বাসিন্দা।

এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম আসমাউল শেখ। বাড়ি কালিয়াচকের কলেজ মোড় এলাকা। বহুদিন ধরেই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত সে। তার কাছ থেকে ৪০০ গ্রাম ব্রাউন সুগার ও একটি সেভেন এমএম পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পলাতক আরও এক দুষ্কৃতী সাহাবুদ্দিন। তার বাড়ি কালিয়াচকের চাঁদপুরের হাজিনগর গ্রামে। তার খোঁজে চিরুণি তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Previous articleকরোনা আবহে চার পুরনিগমের ভোট পিছিয়ে ১২ ফেব্রুয়ারি, ঘোষণা নির্বাচন কমিশনের
Next articleNarendra Modi: ১৬ জানুয়ারি জাতীয় স্টার্ট-আপ দিবস: ঘোষণা প্রধানমন্ত্রীর