Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষঃ ফেলা রাখা কাজের খেসারত দিতে হতে পারে আজ। অন্যের উপকার করে মানসিক শান্তি পাবেন। ফাঁকা সময়ে অফিসের কাজ করতেই কেটে যাবে। দীর্ঘস্থায়ী খাতে বিনিয়োগ করুন আজ।

বৃষঃ আজকের দিনটি খুব চমৎকার কাটবে। কোন বিষয়ে নিজের মতামত জানাতে দ্বিধা করবেন না। এমন কাজ করুন, যা আপনাকে ভালো বোধ করায়। সমস্যার সমাধান করতে, প্রাণ খুলে হাসির প্রয়োজন।

মিথুনঃ ফেলে রাখা কাজ করতে গিয়ে কিছুটা সমস্যা হতে পারে। সারাদিন ধরে ভালই অর্থ ব্যয় হবে। যে কোন স্থানে সফর লাভদায়ক এবং আনন্দদায়ক হবে। বিশেষ কোন সিদ্ধান্ত নিতে হবে আজকে।

কর্কটঃ বাবা মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন। খুশির খবর পেতে পারেন আজকে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। আর্থিক সমস্যার সমাধান হয়ে, অনেক অর্থ পেতে পারেন আজ।

সিংহঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। আজকের দিনে সবকিছুই আপনার ইচ্ছানুসারে এগোবে। সকলের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন।

কন্যাঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। জমি বাড়িতে বিনিয়োগ কিছুটা সমস্যার হতে পারে। ব্যবসার ক্ষেত্রে চোখ কান খোলা রাখুন। বয়স্ক আত্মীয়ের থেকে আজকের দিনে আশীর্বাদ পেতে পারেন।

তুলাঃ আপনার ভদ্র ব্যবহার সকলের ভালো লাগবে। ঝামেলা শারীরিক অসুস্থতার কারণ হতে পারে, তা এড়িয়ে চলুন। নিজের সম্পত্তির দিকে নজর রাখুন। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে সাহায্য পাবেন।

বৃশ্চিকঃ টিভি দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন। সন্তানদেরকে ভালো শিক্ষা দিন। ছোটবেলার পুরনো জিনিস খুঁজে পেয়ে মন খারাপ হয়ে যাবে। ভালো জিনিসের দিকে আপনার মন টানবে।

ধনুঃ পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় কাটান। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে সবল থাকবেন।

মকরঃ পরিবারের সদস্যরা আপনার থেকে অনেক কিছু চাইতে পারে। বাসস্থানে বিনিয়োগ লাভজনক নাও হতে পারে। আজকের দিনে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করে, ক্ষতির মুখে পড়তে পারেন আজ।

কুম্ভঃ ভালোবাসার মানুষদের উপহার দেওয়ার এবং তাঁদের থেকে উপহার নেওয়া দিন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। সন্ধ্যের দিকে আর্থিক উন্নতির যোগ রয়েছে। দীর্ঘদিনের সঞ্চিত অর্থ আজকে কাজে লাগবে।

মীনঃ বেশি মানুষের মধ্যে থাকার থেকে একা কিছুটা সময় কাটাতে চাইবেন। আজকের দিন মজার দিন। ফাঁকা সময়ে টিভি দেখতে পারেন। আর্থিক লেনদেন ভালো ভাবে সামলা।

আরও পড়ুন- Municipal Election: রাজ্যের পুরভোটের ভবিষ্যত কী? শনিবার সিদ্ধান্ত জানাবে কমিশনআরও পড়ুন- বিরোধীদের মর্যাদা, নারী সুরক্ষায় জোর আসানসোল-চন্দননগরে বামেদের ইশতেহারে

 

 

Previous articleMunicipal Election: রাজ্যের পুরভোটের ভবিষ্যত কী? শনিবার সিদ্ধান্ত জানাবে কমিশন