sanjiv Goenka – Budget : কেন্দ্রীয় বাজেটের ভূয়সী প্রশংসায় সঞ্জীব গোয়েঙ্কা

কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণের বাজেটের (Finance Budget) ভূয়সী প্রশংসা করলেন আরপি – সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের চেয়ারম্যান ডক্টর সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) । তাঁর সংস্থার পক্ষ থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে সঞ্জীব গোয়েঙ্কা একথা জানিয়েছেন। তিনি এই বাজেটকে অত্যন্ত আকর্ষণীয় বলে বর্ণনা করেছেন । শুধু তাই নয় , তাঁর মতে এদিনের বাজেট জনমুখী , দেশহিতকর এবং দেশের অর্থনীতির পক্ষে অত্যন্ত সহায়ক হতে চলেছে । এই বাজেটের ফলে নির্মাণ শিল্পে বিনিয়োগকারীরা যারপরনাই উৎসাহিত হবেন। এই বাজেট করব্যবস্থার সরলীকরণ করে দেওয়ায় সাধারণ মানুষের পক্ষে তা অত্যন্ত সহায়ক হবে বলেও সঞ্জীব গোয়েঙ্কার মত।

আরও পড়ুন – আমি কিন্তু আয়কর বাড়তে দিইনি: মধ্যবিত্তের আশাভঙ্গের পর মস্করা নির্মলার

 

যদিও এই বাজেট নিয়ে বহু শিল্পোদ্যোগী এর বিপরীত মত পোষণ করলেও সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের চেয়ারম্যান কিন্তু এই বাজেটকে সদর্থক বলেই মনে করছেন। তাঁর মতে এই বাজেটের মাধ্যমে দেশের অর্থনীতি আরো সুস্থির, মজবুত ও চাঙ্গা হবে। এই বাজেট দেশে বিপুল পরিমাণ বিনিয়োগ এবং সেইসঙ্গে প্রচুর কর্মস্থানের সুযোগ করে দেবে। তিনি জানিয়েছেন এই বাজেট আত্মনির্ভর ভারত গড়ে তুলতে সহায়ক হবে। করদাতা, উদ্যোক্তা এবং বিনিয়োগকারীদের উৎসাহিত করবে। শিল্পবান্ধব , ডিজিটাল ভারত গড়ে তোলার ক্ষেত্রে এই বাজেট সর্বতোভাবে সহায়ক হবে বলে মনে করেন সঞ্জীব গোয়েঙ্কা।

 

Previous articleআমি কিন্তু আয়কর বাড়তে দিইনি: মধ্যবিত্তের আশাভঙ্গের পর মস্করা নির্মলার
Next articleKarishma Kapoor : মধুচন্দ্রিমার রাতেই স্বামী নিজের বন্ধুর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিল: বিস্ফোরক করিশ্মা