নিজের বক্তব্য মানুষের দুয়ারে পৌঁছে দিতে ইউটিউব চ্যানেল খুললেন রাজ্যপাল ধনকড়

রাজ্যের সাংবিধানিক প্রধান তিনি। অথচ সোশ্যাল মিডিয়ায় তাঁর অবাধ গতিবিধি। রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনকড়ের(Jagdeep Dhankar) অহরহ লেগে রয়েছে সংঘাত। খোদ মুখ্যমন্ত্রী(chief minister) টুইটার থেকে ব্লক করেছেন তাঁকে। তবে ক্ষান্ত দেওয়ার পাত্র তিনি নন, মুখ্যমন্ত্রী টুইটার থেকে তাঁকে ব্লক করার পর এবার নিজের কথা রাজ্যবাসীর কাছে পৌঁছে দিতে ইউটিউব চ্যানেলে প্রকাশ্যে এলেন বঙ্গের রাজ্যপাল(governor)। ইতিমধ্যেই সেই ইউটিউব চ্যানেলে(YouTube channel) একাধিক ভিডিও প্রকাশও করেছেন ধনকড়।

তবে ইউটিউবে ঠিক কিসের ওপর ভিডিও বানাতে শুরু করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়? সূত্রের খবর, এই চ্যানেলে রাজ্যপালের সমস্ত বৈঠক থেকে শুরু করে ভিডিও বার্তা বা সাংবাদিক বৈঠক থাকবে। রাজ্যপালের কোনও ঘোষণা, কোনও বক্তব্য, সবই থাকবে এই চ্যানেলে। এখনো পর্যন্ত এই ইউটিউব চ্যানেলে ৪১টি ভিডিও পোস্ট করা হয়েছে। সাবস্ক্রাইবার ৩৩৮ জন। চ্যানেলের নাম রাখা হয়েছে, Governor West Bengal Jagdeep Dhankar।

আরও পড়ুন:এবার রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন বিক্ষুব্ধ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার

তবে প্রশ্ন উঠছে কোন রাজ্যের সাংবিধানিক প্রধান রাজ্যপাল কিভাবে নিজস্ব ইউটিউব চ্যানেল তৈরি করতে পারেন? কারণ এখনও পর্যন্ত দেশের কোন রাজ্যপাল এই ধরনের পদক্ষেপ নেয়নি। যদিও জানা গিয়েছে, ২০২০ সাল থেকে এই চ্যানেল চালু হলেও মুখ্যমন্ত্রী টুইটারে তাঁকে ব্লক করার পর বিষযটি তিনি সামনে নিয়ে এসেছেন।

Previous articlecorona -jaya bachhan এবার করোনা পজিটিভ জয়া বচ্চন
Next articleEntertainment: ‘পৃথ্বীরাজ’ এর ভাবাবেগে আঘাত! প্রশ্নের মুখে অক্ষয়ের নতুন ছবি!