এবার ধর্ষণের মামলা দায়ের CBI-এর, রাজনৈতিক চক্রান্তের অভিযোগ সুফিয়ানের

ভোট-পরবর্তী অশান্তি মামলায় বুধবারই সুপ্রিম কোর্টে (Supreme Court) আগাম জামিন পেয়েছিলেন নন্দীগ্রামের তৃণমূল (Trinamool Congress) নেতা শেখ সুফিয়ান (Sheikh Sufian)। কিন্তু বৃহস্পতিবারই ফের বিপদে সুফিয়ান। তাঁর বিরুদ্ধে এবার ধর্ষণের মামলা দায়ের করল সিবিআই (CBI)।

ভোট পরবর্তী হিংসায় আগেই শেখ সুফিয়ানের বিরুদ্ধে বিজেপি (BJP) কর্মী খুনে মামলা দায়ের করেছিল সিবিআই (CBI)। তাতে গতকালই অন্তর্বর্তী জামিন পেয়েছেন সুফিয়ান। এরপর আবার ভোট পরবর্তী হিংসায় আরও একটি মামলায় শেখ সুফিয়ান সহ আরও ১৮ জন তৃণমূল কংগ্রেস কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করল সিবিআই।

আরও পড়ুন-তেলেঙ্গানা বিল নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে মোদির বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব TRS-এর

বিষয়টি নিয়ে রাজনৈতিক চক্রান্তের অভিযোগ তুলেছেন তৃণমূল নেতা সুফিয়ান। অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। সুফিয়ান বলেন, “সিবিআই মিথ্যা মামলা সাজিয়েছে। গত ২ ফেব্রুয়ারি সিবিআই অফিসে ধর্ষণের মামলা করা হয়েছে বলে খবর পেয়েছি। প্রায় ১০ মাস আগে, গত বছর ভোটের পরের দিনের একটি সাজানো ঘটনায় আমাকে জড়ানোর চেষ্টা হচ্ছে।” শুভেন্দুকে নিশানা করে সুফিয়ান বলেন, “এ সবই শুভেন্দুর কারসাজি। আমাকে যেন তেন প্রকারে জেলে ভরার ফন্দি আঁটছেন উনি। তবে এ সব করে কোনও লাভ হবে না।”

সুফিয়ান (Sheikh Sufian) বলেন,যতই মিথ্যে মামলায় তাঁকে ফাঁসানোর চেষ্টা হোক না কেন তিনি আইনের উপরে আস্থা রেখেছেন। এই ধরনের চক্রান্তের বিরুদ্ধে তিনি লড়াই চালিয়ে যাবেন।

 

Previous articleNabanna: নবান্নে মুখ্যমন্ত্রী-গৌতমপুত্র বৈঠক, রাজ্যে বিপুল বিনিয়োগের সম্ভাবনা আদানিদের
Next articleগোয়ায় বিজেপির ডাবল ইঞ্জিন সরকার কী করেছে, প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ তৃণমূলের