Cm On Anis: দোষীদের ক্ষমা নেই: আনিসের মৃত্যুর তদন্তে সিট গঠন করে জানালেন মুখ্যমন্ত্রী

আনিস খানের পরিবারের পাশে আছে সরকার। ঘোষণা মুখ্যমন্ত্রী।

আমতায় ছাত্র নেতা আনিস খানের রহস্যমৃত্যুতে বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করছে রাজ্য সরকার। সোমবার, নবান্নে সংবাদিক বৈঠকে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Benarjee)। তিনি বলেন, “আনিসের মৃত্যু অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমি কখনই এই ধরনের ঘটনা সমর্থন করি না” দোষীদের ক্ষমা নেই। যেই দোষী হোক শাস্তি পাবে। “আমিও যদি দোষী হই, আমিও ছাড় পাব না। এই বিষয়ে আমি অতটাই ব়্যাফ অ্যান্ড টাফ”।

মুখ্যমন্ত্রী জানান, আনিসের মৃত্যুতে সিট (SIT) গঠন করা হচ্ছে। কারা করেছে, কেন করেছে তা দেখা হবে। নেতৃত্বে থাকছেন মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজি। সিআইডি-ও থাকবে। নিরপেক্ষ তদন্ত হবে। ১৫ দিনের মধ্যে তদন্ত করে রিপোর্ট জমা করা দিতে হবে। মুখ্যমন্ত্রী কাছে রিপোর্ট দেবে সিট। দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। “পরিবারকেও বলব বিশ্বাস রাখুন।”

মমতা বলেন, আনিস ভালো ছেলে। সে যেদলই করত এখন বলা হোক না কেন, আনিস আমাদের সঙ্গে যোগাযোগ রাখতেন। আমাদের অনেক সাহায্য করেছেন। একই সঙ্গে মমতা জানান, আনিস খানের পরিবারের পাশে আছে সরকার। এদিকে, এদিন আনিসের বাবা ও দাদাকে ডেকে পাঠানো হয়েছে নবান্নে। বেলা ২টোয় আনিসের পরিবারকে সময় দেওয়া হয়েছে বলে খবর।

Previous articleQueen Elizabeth ll : এবার করোনা আক্রান্ত হলেন ব্রিটেনের রানি 
Next articleAbjijit Banerjee : প্রয়াত বর্ষীয়ান বরেণ্য সুরকার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়