প্রেমিকার অভিযোগের জের বৌভাতের আসর থেকেই সোজা শ্রীঘরে যুবক

প্রেমিকার (Lover) সঙ্গে দীর্ঘ আট বছর সম্পর্ক , ঘনিষ্ঠতা, বিয়ের মিষ্টি প্রতিশ্রুতি, সহবাস তারপর চুপিসাড়ে অন্য মেয়েকে বিয়ে করে আর একটু হলেই ফুলশয্যাও সেরে ফেলছিলেন প্রেমিক । ঠিক সেই মুহূর্তে ছন্দপতন একেবারে বউভাতের (Reception) আসর থেকে সোজা শ্রীঘরে গেলেন যুবক ।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার দেবীপুর এলাকায়। অভিযুক্তের নাম অভিজিৎ দাস । একটি বেসরকারি সংস্থায় কর্মরত অভিজিতের প্রায় আট বছরের সম্পর্ক ছিল প্রতিবেশী মৌমিতা সরকারের । নিয়মিত ঘোরাফেরা , খাওয়া দাওয়া শারীরিক সম্পর্ক সব চলেছে সেই পর্বে। মৌমিতাকে বিয়ের  প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিজিৎ । কিন্তু মাস তিনেক আগে থেকে অভিজিৎ এড়িয়ে যেতে থাকে মৌমিতাকে । এরপর হঠাৎ দিঘা চলে যান অভিজিৎ এবং ফিরে এসে প্রেমিকার সঙ্গে সব সম্পর্ক
ছিন্ন করে দেন ।  এরপর প্রেমিকার পরিবার খোঁজ নিয়ে জানতে পারে ইতিমধ্যে শিলিগুড়ি গিয়ে অন্য মেয়ের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেছেন অভিজিৎ । এরপর নিজের এলাকায় এনে বিয়েও সেরে ফেলেন সামাজিকভাবে । এই ঘটনা জানার পর গাইঘাটা থানায় প্রেমিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন মৌমিতা ।

আরও পড়ুন-বিহারের রাজনীতিতে নয়া সমীকরণ! রাবড়ির বাড়ির ইফতারে নীতিশ

অভিযোগ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করেছেন অভিযুক্ত এবং দুবার গর্ভপাতও হয়েছে তাঁর । মৌমিতার সঙ্গে প্রতারণা করে অন্য মেয়েকে বিয়ে করেছেন অভিজিৎ । পুলিশ তখন জানতে পারে অভিযুক্ত দিব্যি ফুলশয্যার সব আয়োজন সেরে ফেলেছে তাঁর বাড়িতে সেই উপলক্ষে শুক্রবার রাতে গোবরডাঙ্গার  একটি বাড়িতে বউভাতের অনুষ্ঠান করছেন অভিযুক্ত । সেই আসর থেকেই পুলিশ তাঁকে গ্রেফতার করে । মৌমিতা চান উপযুক্ত শাস্তি হোক তাঁর ।




Previous articleHardik Pandya: চলতি আইপিএলে বদল আনলেন হার্দিক, টসে জিতে নিলেন ব‍্যাট
Next articleঅ্যাকাডেমি থেকে নির্বাসিত উইল স্মিথ লেন্সবন্দি মুম্বই বিমানবন্দরে