KKR: কেকেআরের দায়িত্ব ছাড়ছেন ম‍্যাকালাম: সূত্র

ম‍্যাকালাম ইতিমধ্যেই শ্রেয়স আয়ারদের সঙ্গে কথা বলেছেন এই বিষয়ে। এমনটাই জানান এক নাইট কর্তা।

চলতি বছরই শেষ আইপিএলে (IPL)কলকাতা নাইট রাইডার্সের ( KKR) কোচ থাকছেন ব্রেন্ডন ম‍্যাকালাম (Brendon McCullum)। সূত্রের খবর, এবার ইংল্যান্ড (England) দলের কোচ হতে চলেছেন তিনি। ম‍্যাকালাম ইতিমধ্যেই শ্রেয়স আয়ারদের সঙ্গে কথা বলেছেন এই বিষয়ে। এমনটাই জানান এক নাইট কর্তা।

নাম প্রকাশে অনিচ্ছুক সেই কেকেআর কর্তা বলেন,” ইংল্যান্ড দলের কোচ হওয়ার কারণে আগামী দিনে ম্যাকালাম আর আমাদের দলে থাকবেন না সেটা জানিয়েছেন। কিছু দিন আগে দলের একটি বৈঠকে তিনি এটা বলেছেন।”

আসলে অ্যাসেজ সিরিজের হতশ্রী পারফরমেন্সের পরেই ইংল্যান্ড দলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান ক্রিস সিলভারউড। এর পরেই বোর্ডের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় টেস্ট এবং সীমিত ওভারের ক্রিকেটে আলাদা কোচ রাখা হবে।

যদিও এখনও ইংল্যান্ড দল তাদের নতুন কোচ ঠিক করে উঠতে পারেনি। তবে এরমধ্যেই কোচের তালিকায় গ্যারি কার্স্টেনের নাম শোনা গিয়েছিল। এছাড়াও ইংল্যান্ডের নতুন কোচ হওয়ার দৌড়ে অস্ট্রেলিয়ার সাইমন ক্যাটিচের নামও শোনা গিয়েছিল। এবার সেই তালিকায় সকলকে পিছনে ফেলে দেন কলকাতা নাইট রাইডার্সের কোচ। জানা যাচ্ছে, ম্যাকালামকে কোচ হিসেবে নিয়োগ করতে চলেছে ইংল‍্যান্ড ক্রিকেট বোর্ড। সবকিছু ঠিকঠাক থাকলে ব্রেন্ডন ম্যাকালাম নিউজিল্যান্ড সিরিজের আগেই ইংল্যান্ড দলের দায়িত্ব নেবেন। কিউয়িদের বিরুদ্ধে ইংল্যান্ডের হয়ে নতুন দায়িত্বে দেখা যাবে তাকে।

আরও পড়ুন:Rishabh Pant: করোনায় আক্রান্ত নন পৃথ্বী, জানালেন পন্থ

 

 

Previous articleবিজেপি শাসিত “ডাবল ইঞ্জিন” গোয়ার হোটেলে রাশিয়ান নাবালিকাকে ধর্ষণ